1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

দিনাজপুরে অল্পের জন্যে বেঁচে গেলো একতা এক্সপ্রেস ট্রেনের অসংখ্য যাত্রীর প্রাণ

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৭৯ বার দেখা হয়েছে

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: দিনাজপুরে অল্পের জন্যে বেঁচে গেলো  অন্ত:নগর একতা এক্সপ্রেস ট্রেনের অসংখ্য যাত্রীর প্রাণ।

এরিপোর্ট লেখা পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে,আলু বোঝাই একটি ইঞ্জিন চালিত ভটভটি দেড় থেকে দুইশত ফুট দূরে চতুর দিকে ছিটিয়ে ছিটিয়ে আছে।পড়ে আছে আলুর বেশকিছু বস্তা।
ঘটনাটি ঘটেছে,আজ মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় দিনাজপুরের বিরল উপজেলার ধামইর ইউনিয়নের গোবিন্দপুর রেল ক্রসিং এর মাঝে।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন,দিনাজপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত সুপার মোশাররফ হোসেন। তিনি বলেন,ঘটনা শুনেছি,রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গেছেন।
প্রত্যক্ষদর্শী মোকাররম হোসেন জানান,আমি বাই সাইকেলে বাড়ি ফিরছিলাম। ক্রসিং পেরিয়ে কিছু দূর এগিয়ে যেতেই বিকট শব্দ পাই। পেছনে তাকিয়ে একটু এগিয়ে গিয়ে দেখি ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর ট্রেন একতা এক্সপ্রেস ট্রেনটির সাথে  আলু বোঝাই ইঞ্জিন চালিত ভটভটি নসিমনের সংঘর্ষ হয়েছে। তবে,আশে পাশে কাউকেও খুঁজে পাইনি।
ঘটনাটি আজ মঙ্গলবার রাত আনুমানিক  সাড়ে ৮ টার পরে লোকজন ছুটে আসে।
এলাকাবাসী দীলিপ রায় জানান,কোন সিগন্যাল ম্যান ছাড়াই এই রেল ক্রসিং এ জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে অসংখ্য মানুষ ও যানবাহন।
আজকের এ ঘটনা বড় কোন দুর্ঘটনা হতে পারতো।জীবন যেতো অসংখ্য ট্রেন যাত্রীর।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft