1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন

সুফিবাদ সার্বজনীন ফাউন্ডেশন বাংলাদেশ -এর ১০১ সদস্য কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক; রাজধানীর পল্টন বায়তুল মোকাররম সংলগ্ন “খানা বাসমতি রেস্টুরেন্ট”-এ ইসলামিক চিন্তাবিধ ও সুফিবাদীদের নিয়ে এক “মত বিনিময় সভায়” সুফিবাদ সার্বজনীন ফাউন্ডেশন বাংলাদেশ” -এর আত্মপ্রকাশ ঘটেছে।

পীরে তরিকত আল্লামা তৌহিদুল ইসলাম চিশতী আল-নিজামীকে আহবায়ক এবং মাওলানা আনিসুর রহমান জাফরীকে সদস্য সচিব করে সুফিবাদ সার্বজনীন ফাউন্ডেশন বাংলাদেশ এর ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহবায়ক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

পীরে তরিকত আল্লামা তৌহিদুল ইসলাম চিশতী আল-নিজামীর সভাপতিত্বে এবং মাওলানা আনিসুর রহমান জাফরীর পরিচালানায় এতে প্রধান অতিথি ছিলেন- ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের সাবেক গভর্ণর, আল্লামা খন্দকার গোলাম মওলা নকসেবন্ধী, উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ধর্ম-বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব, মজিবুর রহমান মঞ্জু, মাওলানা তৌহীদুল ইসলাম শাহীন নুরী, মুন্তাজেমে, সুরেশ্বর দরবার শরীফ, শাহ-সুফি শামসুজ্জামান চৌধুরী (সজিব), গদিনশীন পীর, জয়পাড়া পাক দরবার শরীফ, প্রফেসর এ.আর হুমায়ূন কবীর শাহ, অধ্যাপক নিখিল চন্দ্র পাল, সাংবাদিক মিজানুর রহমান, প্রফেসর সানোয়ার হোসাইন, এডভোকেট সঙ্গিতা হক প্রমূখ।

উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দ গোলাম মুঈনুদ্দীন হিয়াজুড়ী, হাজি ইব্রাহীম খলিল প্রধান, সাংবাদিক আব্দুল মালেক, সুফি মুঈনুল কবীর, সুফি গাজী মুহাম্মদ আনিসুর রহমান সন্ধীপি, মুফতি মুহীউদ্দীন চিশতী নিজামী, ক্বারী মুফতী ওবায়দুল্লাহ কাদরী।

এ সংস্থার উদ্যোক্তারা বলেন-‘সুফিবাদ সার্বজনীন ফাউন্ডেশন বাংলাদেশ’ নিঃসন্দেহে একটি ভালো পদক্ষেপ। যারা সুফিবাদ তথা গুরুবাদকে মনে-প্রাণে বিশ্বাস করেন এবং বুকে লালন করেন, হউকনা তারা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান কিংবা অন্য কোন ধর্মের! সকলের জন্যই এর দ্বার উন্মুক্ত থাকবে।

‘সুফিবাদ সার্বজনীন ফাউন্ডেশন বাংলাদেশ’ প্রচলিত রাজনীতি ও ধর্মের গন্ডির সম্পূর্ণ সংকীর্ণতা মুক্ত আধ্যাত্মিক ও মানব কল্যানমূলক একটি প্লাটফর্ম হিসেবে আজ আত্মপ্রকাশ করতে যাচ্ছে। দেশ ও প্রবাসের যেকোন প্রান্ত থেকে আগ্রহীগণ নিঃস্বার্থভাবে এই প্লাটফর্মে কাজ করতে পারবেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft