1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের বাঘাবাড়ী নৌ-বন্দরে পুলিশ পরিচয়ে ডাকাতি

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৯২ বার দেখা হয়েছে

এম দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ী নৌ-বন্দরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার বাঘাবাড়ি নৌ-বন্দরে অবস্থিত উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন এলাকার ৪টি প্রতিষ্ঠানে। এ বিষয়টি আজ শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করেছেন শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা।

স্থানীয়রা জানায়,শুক্রবার(১১ নভেম্বর) গভীর রাতে স্পিডবোটে পুলিশের পোশাক পরিহিত ২ জন ও তাদের সাথে থাকা আরও ৭-৮ জনের একটি ডাকাতদল পুলিশ পরিচয়ে বাঘাবাড়ি নৌ-বন্দরের উত্তরবঙ্গ ট্যাংকলরি অফিসে প্রবেশ করে। এসময় সেখানকার কর্মরত নৈশ প্রহরী মোতালেব ও মহর চাঁদকে হাত-পা ও মুখ বেঁধে একটি ঘরের মধ্যে আটকে রাখে এবং সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। পরে তালা ভেঙ্গে উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন,পরিবহন শ্রমিক সমিতি,নয়নের আলো শ্রমিক সমিতি ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নে থাকা নগদ প্রায় ৪৩ লক্ষ ৫০ হাজার লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে আজ শনিবার সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানিয়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft