1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

রামেক হাসপাতালে ডেঙ্গু রোগে ২ জনের মৃত্যু

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৯ বার দেখা হয়েছে

মঈন উদ্দিন:
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) রাতে রামেক হাসপাতালের ১৪ ও ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়। মৃত দুইজনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এলাকার সোমেনা (৩৯) ও পাবনার জেলার সুজানগর এলাকার কামরুল ইসলাম (২৮)। তারা দুইজনই গত (১১ নভেম্বর) শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়। পরে ভর্তিরত অবস্থায় ঐ দিন রাতেই তাদের মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, তারা দুই জনই ডেঙ্গুতে আক্রান্ত ছিল। তাদের শরীরে ডেঙ্গুর ভেরিয়েন্ট প্রকট আকার ধারণ করায় চিকিৎসা দিয়েও তাদের বাঁচানো সম্ভব হয়নি।

এদিকে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে ১২ জন। এ নিয়ে হাসপাতালে ২৩ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪ জন রোগী।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft