1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার আলতাফ নগর রেলস্টেশনের অদূরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৩২ বার দেখা হয়েছে

মোসাব্বর হাসান মুসা স্টাফ রিপোর্টার বগুড়াঃ
বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলাধীন আলতাফ নগর রেল স্টেশনের অদূরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে সান্তাহার ফাড়ি পুলিশ। দুপচাঁচিয়া থানা পুলিশের একটি টিম মরদেহ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন। এসআই শাহজাহান সহ সঙ্গীও ফোর্স। প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে সকাল আটটা নাগাদ ওই ব্যক্তির সাথে একজন পুরুষ ও একজন মহিলা তারা রেললাইন দিয়ে হাঁটছিল এর কিছু সময় পরে ওই জায়গায় মরদেহটি পড়ে থাকতে দেখে জৈনক এক ব্যক্তি অন্যান্য লোকজনদেরকে খবর দেয়। পরে এ ঘটনা দুপচাঁচিয়া থানা পুলিশকে জানানো হলে থানা পুলিশ সান্তাহার রেলওয়ে ফাঁড়ি পুলিশকে খবর দেন উভয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন।

উদ্ধারকৃত মরদেহটি দুপচাঁচিয়া পৌরসভার কালীবাড়ি এলাকার কাজল চন্দ্র দাস (৩২)। তাকে সনাক্ত করেছেন দুপচাঁচিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল ইসলাম সাগর। পরে তাদের আত্মীয়-স্বজনরা এসে সনাক্ত করে এবং উদ্ধার করে। দুপচাঁচিয়া আলতাফ নগর রেললাইন সংলগ্ন স্থান থেকে মরদেহের সুরত হাল রির্পোট করে মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ বগুড়াতে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছেন।

এ সময় সান্তাহার রেলওয়ে ফাঁড়ি পুলিশের ওসি এএসআই দুপচাঁচিয়া থানার এসআই শাজাহান ও আলিফ সহ সঙ্গীয় র্ফোস ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধারের সময় উপস্থিত ছিলেন। উক্ত কাজল চন্দ্র দাস হত্যাটি রহস্যজনক বলে ধারণা করেছেন এলাকাবাসী।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft