1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :

মরহুম শামীম আহম্মেদ এর পরিবারকে ১০ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করতে হবে: আরিফুর রহমান

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৪৯ বার দেখা হয়েছে

মারুফ সরকার, ঢাকা:১১/১১/২২ ইং তারিখ রোজ শুক্রবার সকাল ১০ থেকে ১২ পর্যন্ত, মরহুম শামীম আহম্মেদ এর পরিবারকে ১০ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা করার দাবীতে অবস্থান কর্মসূচি পালন করে, বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ঢাকা বিভাগীয় সমন্বয়ক পরিষদ। উক্ত অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন শামীম আহম্মেদ এর পরিবারকে ১০ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা দিতে হবে।

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের প্রধান উপদেষ্টা মোঃ আরিফুর রহমান বলেন, শামীম আহম্মেদ এর পরিবারকে১০ লক্ষ টাকা আর্থিক সহযোগিতা দিতে হবে এবং এক জন শ্রমিক কর্মরত অবস্থায় মৃত্যুবরন করিলে, তাহার পরিবারকে আর্থিক সহযোগিতা জন্য, ২০১৮ সালে যে আইন করা হয়, সেটা খুবই সামান্য সেটা পরিবর্তন করে ১০ লক্ষ টাকা করিতে হবে।

তিনি আরও বলেন বাংলাদেশর সকল বিক্রয় পেশাজীবিদের জন্য, সরকারের পক্ষ থেকে এই আইনটি বাধ্যতামূলক করিতে হবে যে কেউ কর্মরত অবস্থায় মৃত্যুবরন করিলে তার পরিবারকে ১০ লক্ষ টাকা দিবে। উক্ত অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীয় সমন্বয়ক মোঃ কামাল হোসেন ইতি, উক্ত অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট এর সভাপতি মোঃ নাজির ইমরান, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম শামীম ঢাকা বিভাগীয় সমন্বয়ক পরিষদের ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft