1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৫ পূর্বাহ্ন

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২৭ বার দেখা হয়েছে

মঈন উদ্দীন, রাজশাহী বিভাগের ৮ জেলা নিয়ে বিএনপির বিভাগীয় সমাবেশ আগামী ৩ ডিসেম্বর। আর এই সমাবেশ ঘিরে চাঙা হয়ে উঠেছে মাঠপর্যায়ের ঝিমিয়ে পড়া বিএনপির নেতা-কর্মীরা। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে প্রতিদিনই ধারাবাহিক সভা-সমাবেশ চলছে বিভাগের বিভিন্ন উপজেলা, শহর ও গ্রামে। বিভাগীয় সমাবেশের আগে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদেরও উজ্জীবিত করার কর্মসূচি অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন দলটির তৃণমূল থেকে কেন্দ্রীয় নেতারা। বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ যে কোনো মূল্যে ঐতিহাসিক মাদ্রাসা মাঠেই করা হবে এবং সেটা হবে স্মরণকালের সর্বোচ্চ জনসমাগম ঘটবে বলে জানিয়েছেন বিএনপি নেতারা। এতে চাঙা হয়ে উঠেছে বিএনপি নেতা-কর্মীরা।
নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, দেশের বিভিন্ন স্থানে গুলিতে বিএনপির নেতা-কর্মী নিহত হওয়ার প্রতিবাদে এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। এরই ধারাবাহিকতায় রাজশাহীতে আগামী ৩ডিসেম্বর বিভাগীয় সমাবেশের ডাক দেওয়া হয়েছে।

এই সমাবেশ সফল করতে ইতোমধ্যে রাজশাহী মহানগরীসহ বিভাগের সাংগঠনিক জেলা, বিভিন্ন উপজেলা, গ্রামের বাজার-পাড়া-মহল্লাগুলোতে তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে সভা করছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। এতে উপস্থিত থাকছেন কেন্দ্রের বিভিন্ন পর্যায়ের নেতারা।
আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে অনুষ্ঠিতব্য বিএনপির বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে আয়োজনের বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু গণসমাবেশ সফল করতে গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান। অতীতে কোনো ভুল-ত্রুটি হয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানান টুকু।
বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, যতই বাধা আসুক না কেন আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ যে কোনো মূল্যে ঐতিহাসিক মাদ্রাসা মাঠেই করা হবে। পরিবহন ধর্মঘট বিএনপির গণসমাবেশের জনস্রোত ঠেকাতে পারবে না বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

মাঠ পর্যায়ের স্থানীয় নেতারা তাদের বক্তব্য বলেন, চট্টগ্রাম ও ময়মনসিংহ, রংপুর, খুলনা, বরিশালের গণসমাবেশে লাখ লাখ মানুষের উপস্থিতি দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। যানবাহন চলাচল বন্ধ করে দিয়েও মানুষের স্রোত থামাতে পারেনি। রাজশাহীর সমাবেশকে কেন্দ্র করেও তারা বাস, ট্রাক বন্ধ করে দিবে বলে খবর পাওয়া যাচ্ছে, এটি একটি নজিরবিহীন যে নির্লজ্জতার পরিচয় দিচ্ছে তা ইতিহাসে বিরল। এরপও মানুষ মাইলের পর মাইল হেঁটে, যে যেভাবে পেরেছে, সেভাবে সমাবেশে যোগ দিয়ে সমাবেশকে সফল করবে বলে তার আশা প্রকাশ করছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft