1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত

বগুড়ার দুপচাঁচিয়ায় অজ্ঞাতনামা ব্যক্তির বস্তাবন্দী মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

মোসাব্বর হাসান মুসা স্টাফ রিপোর্টার বগুড়াঃ

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বেলাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুরে অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে দুপচাঁচিয়া থানা পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ। আদমদিঘী দুপচাঁচিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকেরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকার ইউপি মেম্বার আদম আলী এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন লাশটি পঁচে দুর্গন্ধের সৃষ্টি হয়েছে আজ ভোরে এক মহিলা প্রথমে ওই বস্তাটি সনাক্ত করে।

পুকুরের মালিক আব্দুস সাত্তার অবসরপ্রাপ্ত টিটিই উক্ত পুকুরটি লীজ দিয়েছেন রোস্তমকে। রুস্তম আলী জানান তিনি বলেন আমি এক বস্তা খাবার পুকুরে দিয়েছি। সেখানে দুটি বস্তা ভাসমান অবস্থায় দেখতে পেলে পরে ইউপি সদস্যকে খবর দেওয়া হয়।

ইউপি সদস্য থানা উক্তবস্তার ভিতর কি আছে দেখার পুকুর থেকে পাড়ে উঠান। বস্তাটি বিভিন্ন দড়ি দিয়ে পেঁচানো ছিল। বস্তা খুলে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে ঘটনাটি অবগত করালে থানা পুলিশ এসে বস্তাটি উদ্ধার করে তার ভেতর মরদেহ দেখতে পান।

অজ্ঞাত নামা উক্ত লাশটি দেখে এলাকাবাসী জানান ২/১দিন আগে কে বা কারা এ পুকুরে বস্তাটি ফেলে চলে যায়। লাশটি পানিতে থাকার কারণে পচে দুর্গন্ধের সৃষ্টি হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

এ রির্পোট লেখা পর্যন্ত থানা পুলিশ ঘটনাস্থলেই অবস্থান করছিল।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft