1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

৭ নভেম্বর জাতীয় বিপ্লবের সফলতার সিঁড়ি বেয়েই বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠাসহ অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন জিয়া- রুমানা মাহমুদ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৭৩ বার দেখা হয়েছে

এম. দুলাল উদ্দিন আহমেদ,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক জাতীয় সংসদ সদস্য রুমানা মাহমুদ বলেছেন,৭ নভেম্বর জাতীয় বিপ্লবের সফলতার সিঁড়ি বেয়েই দেশে বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠাসহ অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। এদেশের সিপাহী ও জনতা সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলে ১৯৭৫ সালের ৭ নভেম্বর ঢাকা সেনানিবাস থেকে বন্দী জিয়াউর রহমানকে মুক্ত করেছিলেন ঠিক তেমনিভাবে এদেশের বিপ্লবী জনতাসহ বিএনপি নেতাকর্মীরা লড়াই-সংগ্রাম করে গৃহবন্দী থেকে খালেদা জিয়াকে মুক্ত এবং তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনে এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করবে ইনশাআল্লাহ।

আজ সোমবার (৭ নভেম্বর) জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো। এছাড়াও তিনি আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর মহাসমাবেশ সফল করার জন্য যার যার অবস্থান থেকে স্ব-উদ্যোগে সমাবেশের তিন দিন আগে গিয়ে রাজশাহীতে অবস্থান ও সমাবেশ সফল করার আহ্বান জানান।

বাদ মাগরিব ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র পরিচালনায় অন্যান্যের বক্তব্য রাখেন
জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী,সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান,সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট,শহর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম,জেলা জিয়া পরিষদের আহবায়ক অধ্যাপক আবু হাসিম তালুকদার ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড.নাজমুল ইসলাম।

এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপি,সদর উপজেলা বিএনপি,শহর বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft