1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৫ অপরাহ্ন

চারিদিকে সরকারে পতনের আওয়াজ -ওবায়দুর রহমান চন্দন

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৫১ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধি
সামনে দিন আসছে। আর বেশিদিন কিন্তু এই সরকার নেই। সরকারের পতনের আওয়াজ কিন্তু উঠে গেছে চারিদিকে। এতো অন্যায় ও অবিচার বাংলার মাটি সহ্য করতে পারে না। এই বাংলার মাটি এমন একটি মাটি, এমন এক দুর্জয় ঘাঁটি এখানে অত্যাচারী বেশিদিন টিকতে পারে না। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় বিএনপি’র রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বলছে সরকার পতনের নাকি ষড়যন্ত্র আরম্ভ হয়েছে। কিন্তু এটা ষড়যন্ত্র না, বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। কাজেই দেশের মানুষ যে আন্দোলন করছে সেটা আপনাদের পতনেরই আন্দোলন। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন , জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, সাবেক সংসদ সদস্য আবু ইউসুফ মোঃ খলিলুর রহমান, ক্ষেতলাল উপজেলা বিএনপির আহ্বায়ক খালেদুল মাসুদ আঞ্জুমান, যুগ্ম আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক, জেলা কৃষক দলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ অন্যরা।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য আব্দুল মোতালেবকে সভাপতি,খলিলুর রহমানকে সাধারণ সম্পাদক ও সহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft