1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
সর্বশেষ :
মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে নকআউট পর্বে আর্জেন্টিনা

রাজশাহীতে নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২৫ বার দেখা হয়েছে

মঈন উদ্দিন, রাজশাহীঃ রাজশাহীর বাঘায় নিখোঁজের ৩ দিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে নিখোঁজের পরদিন তার ব্যাটারিচালিত ভ্যানটি ব্যাটারি ছাড়াই উদ্ধার করা হয়। বুধবার (২ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম তুলসী আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্কুল ছাত্রের নাম সাব্বির হোসেন (১৬)। সে বাঘার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। শারীরিক ও বাক প্রতিবন্ধী সাব্বির হোসেন আড়পাড়া আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। ঘটনাসূত্রে জানা যায়, গত রোববার (৩০ অক্টোবর) বিকেলে স্কুল থেকে ফিরে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হন সাব্বির হোসেন (১৬)। গভীর রাত পর্যন্ত বাড়ি না আসায় রাত ১১টার দিকে সাব্বিরের চাচা শরিফুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট-ঈশ্বরর্দী সড়কের পাশ থেকে ভ্যানটি উদ্ধার করা হয়। তবে এসময় ভ্যানে কোনো ব্যাটারি পাওয়া যায় নি। সবশেষ আজ (বুধবার) সকালে মনিগ্রাম তুলসীপুর থেকে ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft