1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন

জয়পুরহাটে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৬০ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার দুই আসামি আব্দুল মোমিন (৩০) ও সাবিরুলকে (২৯) পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত আব্দুল মোমিন জেলার পাঁচবিবি উপজেলার খাসবাগুড়ি গ্রামের কিনু মন্ডলের ছেলে এবং সাবিরুল একই গ্রামের মৃত ওয়াহাব আলী ওয়াহেদের ছেলে।

র‍্যাব জানিয়েছে, জেলার সদর উপজেলার চকবরকত ইউনিয়নের নওপাড়া গ্রামস্থ পল্লীবালা বাজারের পাশে জনৈক জয়নাল আবেদীনের পুকুরের একটি গাছের ডালের সাথে ২০১৭ সালের ২০ নভেম্বর একই গ্রামের সাহেব আলীর (৫১) ছেলে ওয়াজ কুরুনী সজীবের (২২) ঝুলন্ত লাশ পাওয়া যায়। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরবর্তীতে পুলিশি তদন্তে ছয়জন অভিযুক্তের নাম উঠে আসে। এর মধ্যে আব্দুল মোমিন (৩০) ও সাবিরুল( ২৯) অন্যতম। তথ্য প্রযুক্তির সাহায্যে তাদের অবস্থান সনাক্ত করে পৃথক অভিযান চালিয়ে তআদেরকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে সদর উপজেলার পুরানাপৈল এলাকা থেকে অভিযুক্ত আব্দুল মোমিনকে ও গতন শহরের মোড় হতে মোঃ সাবিরুলকে জয়পুরহাট সদর থানার মামলা নং-১৩/২২৯, তারিখ- ০৮/০৬/২০১৮,, ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে
যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সিআইডিতে জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft