1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
সিলেটের বিশ্বনাথ উপজেলার নিভৃত পল্লীর মানুষের যাতায়াতের ব্যবস্থা করে দিলেন লন্ডন প্রবাসী সুনাহওয়ার আলী কৃষকদের প্রশিক্ষণ দিতে রাজশাহীতে ফার্মার স্কুলের যাত্রা শুরু নাটোরে কোর্ট এর ভবন উদ্বোধন করলেন আইন মন্ত্রী আনিসুর রহমান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কমরেড শহীদ কম্পরাম সিংহের স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন  ঠাকুরগাঁও -৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির হাফিজ বিজয়ী  কাজিপুরের খাসজমি দখল মুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার তুমব্রুতে আশ্রয় নেওয়া ৩ হাজার রোহিঙ্গাকে অন্যত্র সরানো হবে মধুপুরে কৃষি মন্ত্রীর ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত আমি এ ফলাফল মানি না: হিরো আলম রাজধানীর এফডিসি থেকে পরিচালক শফিক হাসান গ্রেফতার

মানুষের স্বার্থ রক্ষার জন্য নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে: তারেক রহমান

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৩১ বার দেখা হয়েছে

ফরমান শেখ-নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, দেশের মানুষের স্বাধীনতা, ভোট ও কথা বলার অধিকার আপনাদের প্রতিষ্ঠিত করতে হবে। কারণে এ দেশে গণতন্ত্র ও এক দলীয় শাসন থেকে বহু দলীয় গণতন্ত্রের সূচনা করে ছিলেন শহীদ জিয়া, বিএনপি বা জাতীয়তাবাদী দল। সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠিত করে ছিলেন বেগম খালেদা জিয়া বা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

আমাদের জন্য ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই জানিয়েছে তারেক রহমান বলেন, সারা দেশের মানুষ আজ তাকিয়ে আছে বিএনপির দিকে। জনগণ ঐক্যবদ্ধ হতে নির্দেশ দিয়েছেন। দেশকে বাঁচানো ও মানুষের স্বার্থ রক্ষার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বড় দল কিছু মত পার্থক্য থাকতেই পারে, তবে ঐক্য নষ্ট করে নয়।

মঙ্গলবার (১ নভেম্বর) টাঙ্গাইল পৌরসভার ৩ নং ওয়ার্ডের পশ্চিম আকুর-টাকুর পাড়া ঈদগাঁ মাঠে আয়োজি টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত সম্মেলনে দুপুরে লন্ডন থেকে সরাসরি স্কাইপ (ভিডিও কলের) মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তারেক রহমান বলেন, আজ বিএনপি নেতা-কর্মীরাসহ রাজনৈতিক ভিন্ন মতের মানুষ যেভাবে নির্যাতিত, সমাজের সাধারণ মানুষও ঠিক একইভাবে অত্যাচারিত। এই নিশিরাতের সরকারের সাথে যারা একমত নয়, তারা বিভিন্ন ভাবে নির্যাতিত। শহীদ জিয়া, খালেদা জিয়ার সৈনিক হিসেবে বাংলাদেশের মানুষ আমাদের উপর যে দায়িত্ব অর্পন করেছে, যে কোন মূল্যে দায়িত্ব রক্ষা করতে হবে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আরও বলেন, নিশি রাতের ভোট ডাকাত, মানুষের সম্পদ লুন্ঠককারীদের হাত থেকে যদি আমরা দেশকে রক্ষা করতে না পারি, তাহলে মানুষের ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে। বাংলাদের তার স্বাধীন সার্বভৌমত্ব হারিয়ে ফেলবে। আমাদের আজ বড় দায়িত্ব নিজেদের ঐক্যবদ্ধ করা। মানুষের ঐক্য, স্বাধীনতা ভোটের অধিকার প্রতিষ্ঠা করা। মানুষ যাকে স্বচ্ছ, নিরপেক্ষ ভাবে ভোট দেবে। মানুষ যাকে দায়িত্ব আমরা তাকেই মেনে নেব।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আহমেদ আযম খানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন- বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিশেষ অতিথি ছিলেন- ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাছির প্রমুখ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft