1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

বগুড়ায় আদালতে যাওয়ার পথে প্রকাশ্যে শিক্ষানবিশ আইনজীবীকে কুপিয়ে গুরুতর আহত

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় আদালতে যাওয়ার পথে প্রকাশ্যে এক শিক্ষানবিশ আইনজীবীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের কলোনী চকফরিদ এলাকার মাটির মসজিদের পাশে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম। ৪০ বছর বয়সী আহত আব্দুল বারী চাঁন কলোনী চকফরিদ এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন শিক্ষানবিশ আইনজীবী।

এছাড়াও ছাত্রদলের সাবেক এই নেতা বর্তমানে বিএনপির রাজনীতির সাথে জড়িত। তার অবস্থা আশংকাজনক। আহত চাঁনের স্ত্রী রুনা মাহমুদ জানান, আব্দুল বারী চান সকাল ৯ টায় বাসা থেকে কোর্টের উদ্দেশ্যে বের হন। এরপর হওয়ার কিছুক্ষণ পরেই তিনি জানতে পারেন তার স্বামীকে দুর্বৃত্তরা কুড়াল দিয়ে কুপিয়ে রেখে গেছে। পূর্ব শত্রুতার জের ধরে তাকে মারা হয়েছে বলে জানান তিনি। চাঁনের বড় ভাই মোজাহার আলী বলেন, সকালে আমার ছোট ভাই কোর্টে যাচ্ছিলো এমন সময় দুর্বৃত্তরা কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের বেশ কিছু টিম ইতিমধ্যে কাজ করেছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft