1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

থানায় অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে বাবা-ছেলেকে ছুরিকাহতঃ আটক ১

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর থানায় মারপিটের অভিযোগে মামলা দায়ের করে বাড়ি ফেরার পথে বাবা-ছেলেকে ছুরিকাঘাত করা হয়েছে।গুরুতর আহত বাবা-ছেলেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় একজনকে ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

রাত পৌনে ১০টার দিকে উপজেলার গোপীনাথপুর টেকনিক্যাল কলেজের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আক্কেলপুর উপজেলার হরিসারা গ্রামের মো. নাসির উদ্দিন (৪৪) ও তাঁর ছেলে মাসুদ রানা (২০)। আটককৃত ব্যাক্তি একই গ্রামের মো. মিঠু হোসেন (২৪)।

পুলিশ ও স্থানীয়রা সুত্রে জানা গেছে, নাসির উদ্দিনের সঙ্গে প্রতিবেশী মিঠুর দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। সম্প্রতি মিঠু তার মায়ের শোবার ঘরের জানালায় উঁকি দেওয়ার অভিযোগ তোলেন নাসির উদ্দিন ও তার লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সন্ধ্যায় গ্রামে একটি শালিস বসে। শালিসে মিঠু ও তার লোকজন নাসির উদ্দিনকে মারধর করেন। এ ঘটনায় নাসির উদ্দিন তার ছেলেকে সঙ্গে নিয়ে আক্কেলপুর থানায় গিয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। সেখান থেকে ফেরার পথে বাবা ও ছেলেকে গোপীনাথপুর টেকনিক্যাল কলেজ এলাকায় প্রতিপক্ষের লোকজন পথরোধ করে তাদের ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে মিঠুকে হাতেনাতে ধরে ফেলেন। পরে তাকে মারধর করে পুলিশে সোপর্দ করে। আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় বগুড়ায় স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, পুলিশি পাহারায় পুরুষ ওয়ার্ডের বারান্দায় আটক মিঠু হোসেনের চিকিৎসা চলছে। তাঁর মাথায় ব্যান্ডেজ করা। এ বিষয়ে মিঠু হোসেন বলেন, নাসির উদ্দিনের সঙ্গে আমাদের ঝামেলা চলছিল। এ নিয়ে গ্রামে বৈঠক বসেছিল। সেখানে সামান্য মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনায় নাসির উদ্দিন আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। রাত পৌনে ১০টার দিকে পাশের গ্রামে ওয়াজ মাহফিলে যাচ্ছিলাম। তখন তারা আমাদের মারধর করে। বাবা-ছেলেকে আমরা কেউ ছুরিকাঘাত করিনি।’

নাসির উদ্দিন ও তার ছেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারে লোকজনও হাসপাতালে গেছেন। সে কারণে তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন, নাসির উদ্দিন ও তাঁর ছেলে থানায় একটি অভিযোগ করেছেন। বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের লোকজন বাবা-ছেলেকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। গুরুতর জখম হওয়া বাবা-ছেলেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft