1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ :
ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭

সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আমেনা বেগম নামের এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার দায়ে তার ছেলের বউ অজিরন বেগমকে (৩৯) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৩১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ দণ্ডাদেশ প্রদান করেন।

সাজাপ্রাপ্ত নজিরন বেগম সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের শাহ আলমের স্ত্রী এবং একই থানার গুদারচর গ্রামের মৃত শাকের প্রামাণিকের মেয়ে।আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।মামলা সূত্রে জানা যায়, নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শাহ আলমের সঙ্গে বিয়ে হয় নজিরন বেগমের ।বিয়ের পর থেকেই শাশুড়ি আমেনা বেগমের সঙ্গে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। ঘটনার দিন ২০০৯ সালের ১৪ সেপ্টেম্বর সারাদিন বউ-শাশুড়ির ঝগড়া সব সময় লেগেই থাকতো। ওইদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে নজিরন বেগম তার শাশুড়ি আমেনা বেগমকে শ্বাসরোধে করে হত্যা করেন। এ ঘটনায় শ্বশুর সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার শুনানিকালে ১৫ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়া বিচারক এ রায় ঘোষণা করেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft