1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৯ অপরাহ্ন
সর্বশেষ :

বগুড়া বার সমিতির নির্বাচন কেন্দ্র করে আওয়ামী আইনজীবীদের দুই গ্রুপে হট্টগোল

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া বার সমিতির নির্বাচন কেন্দ্র করে আওয়ামী আইনজীবীদের দুই গ্রুপের মধ্যে হট্টগোলের ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১০টার বগুড়া জজকোর্ট এর প্রধান গেটে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বগুড়া আদালতের কয়েকজন আইনজীবী জানান, বেশ আগে থেকেই সাবেক পিপি অ্য্যাডভোকেট রেজাউল করিম মন্টু ও বর্তমান পিপি আব্দুল মতিনের মধ্যে আসন্ন বগুড়া অ্যাডভোকেটস বার সমিতির নির্বাচন নিয়ে মতবিরোধ চলে আসছে। এরই জের ধরে জজ কোর্টের প্রধান গেটে তোরণ নির্মাণ কেন্দ্র করে দুই পক্ষের আইনজীবীদের মধ্যে তর্ক-বিতর্ক ও হট্টগোলের ঘটনা ঘটে। এ ঘটনার সময় রেজাউল করিম মন্টু ও আব্দুল মতিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না জানা গেছে।

এ ব্যাপারে অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু বলেন, ‘আমি এই ঘটনার ব্যাপারে কিছু জানতাম না । আমি আদালত চত্বরে এসে জানতে পারলাম হট্টগোলের ঘটনা ঘটেছে। তবে আমার মনে হয় বার সমিতির নির্বাচন কেন্দ্র করেই তারা এমন করেছে। একই ব্যাপারে পিপি আব্দুল মতিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বগুড়া জজকোর্ট পুলিশের ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জী বলেন, ঘটনার পর থেকেই আদালত চত্তরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কি কারণে এমন ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছুই জানিনা।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft