1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বগুড়ার সদরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে প্রতি পক্ষের আঘাতে গুরুতর আহত-৩ -থানায় অভিযোগ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

নুরনবী রহমান বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া সদর উপজেলার চিংগাসপুর গ্রামে আপন দুই ভাই এর মাঝে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে বেধরক মারপিটে গুরুতর আহত। ৩, স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।

বগুড়া সদর উপজেলা নামুজা ইউনিয়ন চিংগাসপুর দহপাড়ায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন আব্দুল বাছেদ, দুলালী বেগম, লিটন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিংগাসপুর দহপাড়া গ্রামে বাছেদের সাথে তার আপন দুই ভাইয়ের পৈত্রিক জায়গা জমি এবং পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ও মনোমালিন্য চলছিল।

গত ( ২৭ অক্টোবর ২০২২ইং) বৃহস্পতিবার বিকালে বগুড়া
সদর উপজেলা নামুজা ইউনিয়ন চিংগাসপুর দহপাড়ার মোঃ আফতাব আলী ফকিরের ছেলে মোঃ আব্দুল বাছেদ বলেন আমার ভাই পাপুল আমাকে তার বাড়ীতে ডেকে নিয়ে যায়।

আমি পাপুলের বাড়ীতে গেলে, পাপুল আমাকে জানায় তোমার ছেলে লিটন বাড়ীর দরজা খোলা রাখে কেনো, এই বলতেই পাপুলেের বউ আয়েশা বেগম লিটনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এমতাবস্থায় পাপুল উত্তেজিত হয়ে লিটনকে
ধাক্কাধাক্কি শুরু করে।

আমি এর প্রতিাবাদ করে সকলকে শান্ত হইতে বলিলে আয়েশা বেগমের হাতে থাকা একটি বাঁশের লাঠি দিয়ে আমার মাথায় সজোড়ে আঘাত করিলে মাথার সামনে কপালের উপর গুরুত্ব কাটা রক্তাক্ত জখম করে ফাটিয়ে দেয়।

আমার স্ত্রী দুলালী বেগম আমাকে রক্ষার জন্য আগাইয়া আসিলে পাপুলের হুকুমে আমার ভাই বিলালের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্য মাথায় সজোড়ে আঘাত করিলে মাথার মধ্যেখানে বাম পার্শ্বে গুরুত্ব কাটা রক্তাক্ত জখম করে দেয়।

বিলাল আমার স্ত্রী দুলালী বেগমকেও হত্যার উদ্দেশ্য মাথায় সজোড়ে আঘাত করিলে মাথার মধ্যেখানে গুরুত্ব কাটা রক্তাক্ত জখম করে দেয়।

আমাদের রক্ষার জন্য আমার ছেলে লিটন আগাইয়া আসিলে পাপুল, আয়েশা বেগম, বিলাল, রাবেয়া বেগম এক হয়ে
লিটনকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে শরিরের বিভিন্ন স্থানে ছেলাফোলা জখম করে দেয়।

আমাদের ডাক চিৎকারে স্থানীয়রা আমাদের উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করে দেয়।

এব্যাপারে বাছেদ বাদী হয়ে ৪ জনের নামে -১ নং মোঃ পাপুল (৩০), ২ নং মোঃ বেলাল (৫৫), ৩ নং মোছাঃ আয়েশা বেগম (২৫), ৪ নং রাবেয়া বেগম (৪২), বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলা তদন্তকারী থানার এসআই মোনতাজ বলেন, উভয় পক্ষে মারপিটের ঘটনা ঘটে। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft