1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :

নওগাঁ থেকে আড়াই মাস আগে নিখোঁজ মিনাকে খুজছেন তার বিধবা মা

  • আপডেট করা হয়েছে : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১০ বার দেখা হয়েছে

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে দীর্ঘ আড়াই মাসেও সন্ধান মেলেনি নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরী “গোয়ালবাড়ী” গ্রাম নিজ বাসা থেকে নিখোঁজ হওয়া (মানসিক প্রতিবন্ধি) মোছাঃ মিনা পারভীন (২৭) এর। মেয়ে মিনা পারভিন কে ফিরে পেতে তার বিধবা মা মঞ্জুআরা বেওয়া (৬১) ও মিনা পারভিনের বড় ভাই আব্দুস সালাম (৪০) খেয়ে না খেয়ে দিশেহারা অবস্থায় হন্য হয়ে খুজছেন মিনা পারভিনকে।

ছোট বোন মিনা পারভিন নিখোঁজের ঘটনায় গত ৩১ শে জুলাই নওগাঁর মহাদেবপুর থানায় একটি নিখোঁজ জিডি করেছেন বড় ভাই আব্দুস সালাম। জিডি নং ১৪৩৫। নিখোঁজ মিনা পারভিনের বিধবা মা মঞ্জুআরা জানান, আমার মেয়ে ৫ শ্রেনীতে লেখাপড়ার সময় ১২ বছর বয়সে তার হঠাৎ করেই ব্রেনে সমস্যা দেখা দেয়। তখন থেকে চিকিৎসা করা হলেও মেয়ে আর স্বাভাবিক হয়ে ওঠেননি।

তবে মিনা পারভিন মানসিক প্রতিবন্ধি হলেও তার চলাফেরা ও কথা বার্তা ভালো সহজে কারো সাথে খারাপ আচড়ন করেনা। কিন্তু সুযোগ পাইলেই বাড়ি থেকে বের হয়ে যেত বলেও জানান তার মা।মিনা পারভিনের বড় ভাই জানান, ঘটনার কিছু দিন পূর্বেও সে নিখোঁজ হয়, খোঁজাখুজি করাকালে ৬ দিন পর বাড়িতে ফিরে আসলেও এবার আড়াই মাসেও ছোট বোন মোছাঃ মিনা পারভিন আর বাড়িতে ফিরে আসেনি।

মিনা পারভিনের গায়ের রং শ্যমলা, তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। গত ১৫ জুলাই সকাল ১০ টারদিকে সে নিজ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন জানিয়ে সর্বসাধারনের প্রতি তার অনুরোধ, আপনারা যদি আমার (মানসিক প্রতিবন্ধি) ছোট বোন মিনা পারভিন কে কোথাও দেখতে পান দয়াকরে ০১৭৩৯- ৬০৪২৪২ আমার মোবাইল নম্বরে জানাবেন প্লিজ, অথবা মহাদেবপুর থানা বা আপনাদের নিকটস্থ থানায় জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন তিনি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft