1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
সর্বশেষ :
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত

সিরাজগঞ্জ সিভিল সার্জনের বিরুদ্ধে ঠিকাদার নিয়োগে অনিয়মের অভিযোগ

  • আপডেট করা হয়েছে : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৫৪ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে সিভিল সার্জনের বিরুদ্ধে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালের রোগীদের জন্য পথ্য সরবরাহ কাজের ঠিকাদার নিয়োগে চরম অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে । এ কাজের সর্বনিম্ন দরদাতা উল্লাপাড়া উপজেলার জয়দেব রোডের মেসার্স মডার্ণ ড্রাগ হাউজের প্রোপ্রাইটার আবু হানিফ লিখিতভাবে দুদক,স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব,স্বাস্থ্য বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক বরাবর বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পৃথক-পৃথক অভিযোগ দাখিল করেছেন।

এর আগে তিনি বুধবার (২৬ অক্টোবর) সিরাজগঞ্জ সিভিল সার্জনসহ স্বাস্থ্য বিভাগের ওই ৩ কর্মকর্তা বরাবর উকিল নোটিশ পাঠিয়েছেন। তার পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট ফজলে রাব্বী এ উকিল নোটিশ পাঠিয়েছেন।

এবিষয়ে অভিযোগকারী মেসার্স মডার্ণ ড্রাগ হাউজের প্রোপ্রাইটার আবু হানিফ এর দাখিলকৃত অভিযোগে জানাগেছে, সিরাজগঞ্জ সিভিল সার্জন রাম পদ রায় ঠিকাদার নিয়োগে যাচাই বাচাই ও মূল্যায়ন কমিটির সুপারিশ উপেক্ষা করে সর্বনিম্ন দরদাতাকে বাদ দিয়ে উচ্চ দরদাতাকে এ কাজ পাইয়ে দিয়েছেন। এতে নিম্ন দরদাতা আবু হানিফ সুবিচার প্রার্থনা করে সংশ্লিষ্ট দফতরের উচ্চপদস্থ কর্মকর্তা বরাবর পৃথক-পৃথক অভিযোগ দাখিলসহ উকিল নোটিশ পাঠিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ভর্তি রোগীর পথ্য সরবরাহ ও ময়লা কাপড় পরিষ্কার ও আয়রন কাজের জন্য মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) ২০২২-২০২৩ অর্থ বছরের ঠিকাদার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রকাশিত সেই বিজ্ঞপ্তির সুত্র ধরে সোমবার (১০ অক্টোবর) আবু হানিফ যথাযথ নিয়ম অনুসরণ করে দরপত্র দাখিল করেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে যথা নিয়মে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে যাচাই বাছাই ও মূল্যায়ন কমিটি তার কাগজপত্র যাচাই বাছাই করে সর্বনিম্ন দরদাতা হিসাবে তাকে গণ্য করে সংশ্লিষ্ট কাজের ঠিকাদার নিয়োগের সুপারিশ করেন। কিন্তু যাচাই-বাছাই মুল্যায়ন কমিটির সুপারিশ উপেক্ষা করে উচ্চ দরদাতাকে কাজ দেওয়া হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ সিভিল সার্জন রাম পদ রায় বলেন,এ ধরণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তিনি যদি সর্বনিম্ন দরদাতা হতেন তাহলে তো তিনিই এ কাজ পেতেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft