1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১১:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
রোজা মানবিক গুণাবলি জাগ্রত করে: লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধায় বিএনপির অবস্থান কর্মসূচি তত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবেনা: অধ্যাপক শাহজাহান মিয়া আড়ং এর ২৭তম আউটলেটের উদ্বোধন পত্নীতলায় অর্থ আত্মসাতকারী প্রতারক চক্রের একজন আটক গাবতলীতে রবিন খানের উদ্যোগে ৭’শ অসহায় দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ রাজশাহীতে বিএনপির পথসভায় পুলিশের লাঠিচার্জ, আহত ১০ আটক ৭ পলাশবাড়ীতে সম্মুখ যুদ্ধে লেপ্টে: রফিকসহ আত্মোৎসর্গ শহীদদের স্মরণসভা অনুষ্ঠিত চোখের আলো নিয়ে বাড়ী ফিরেছেন দিনাজপুরের এক হাজার ৬৬ জন নারী-পুরুষ ঠাকুরগাঁওয়ে জয়নাল আবেদীন স্মরণসভা ও উচ্চ শিক্ষাবৃত্তি প্রদান

ফুলবাড়ীতে ভোক্তা অধিকারের অভিযানে ৬টি প্রতিষ্ঠানে ৭৬হাজার টাকা জরিমানা

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২০ বার দেখা হয়েছে
মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ৬টি ব্যাবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭৬ হাজার টাকা জরিমানা আদায় সহ সতর্ক করেছেন দিনাজপুর জেলা ভোক্তা অধিকার অধিদপ্তর।
বৃহস্পতিবার বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৌর শহর সহ উপজেলার বেতদিঘি ইউনিয়নের মাদিলাহাট এলাকায় বাজার তদারকির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করেন
দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষনের সহকারী পরিচালক মমতাজ বেগম।
অভিযানকালে,অনুমোদন ছাড়া অবৈধভাবে কৃষিজ সার মজুদ ও বিক্রয়ের অপরাধে মাহমুদ এন্টারপ্রাইজ কে ১০হাজার,মেসার্স তাকওয়া ট্রেডার্স কে ৫ হাজার,ভাই ভাই ট্রেডার্স কে ৫হাজার,আজমল ট্রেডার্স কে ৩ হাজার,জাহাঙ্গীর ট্রেডার্স কে ৩ হাজার এবং একই দোকানে সার ও জালানী বিক্রয়ের অপরাধে নিমতলা মোড় জননী এন্টার প্রাইজকে ৫০হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহনুর আলম,ফুলবাড়ী থানাপুলিশ,উপস্থিত থেকে তাকে সার্বিক সহযোগিতা করেন।
দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, বাজার তদারকির অংশ হিসেবে অভিযান চলিয়ে,অনুমোদন ছাড়া অবৈধভাবে কৃষিজ সার মজুদ ও বিক্রয়ের অপরাধে মাদিলাহাট ও নিমতমোড় সহ ৬টি প্রতিষ্ঠানে মোট ৭৬হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর আগে তাদের বার বার সতর্ক করার পরেও তারা কর্নপাত করেনি। অপরদিকে জননী ইন্টার প্রাইজ,দির্ঘদিন ধরে একই দোকানে সার এবং জালানী তেল বিক্রি করে আসছে,এটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ, যা তাদের উপজেলা কৃষি অধিদপ্তরের পক্ষ থেকে কয়েকবার মানা করা হয়েছিল,তা তারা আমলে নেয়নি। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft