1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:১৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে অস্ত্র রাখার দায়ে যুবকের ১০ বছরের কারাদণ্ড

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২৭ বার দেখা হয়েছে

মারুফ সরকার,সিরাজগঞ্জ সংবাদদাতাঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গুলি ও পিস্তল রাখার দায়ে রেজাউল করিম (৩২) নামে এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-৬ এর বিচারক সুপ্রিয়া রহমান এ আদেশ দেন ! বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. মোস্তফা কামাল। দণ্ডপ্রাপ্ত রেজাউল করিম উল্লাপাড়া উপজেলার কোনাবাড়ি গ্রামের মৃত খলিল সরদারের ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক মোস্তফা কামাল আরও বলেন, আসামি জামিনে মুক্ত থাকলেও আজ আদালতে হাজির ছিলেন। তার উপস্থিতিতেই আদালত এ রায় দেন। রায়ের পর আসামিকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

কোর্ট পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৩১ ডিসেম্বর রাতে উল্লাপাড়া ও সলঙ্গায় অভিযান চালায় র‌্যাব-১২ এর সদস্যরা। উল্লাপাড়া উপজেলার কোনাবাড়ি একতা ক্লাব এলাকায় অভিযান চলাকালে রেজাউল করিমকে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে এঘটনায় উল্লাপাড়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়। মামলা চলাকালে ১০ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ করেন আদালত।

স্বাক্ষ্যপ্রমাণে অভিযোগ প্রমাণীত হওয়ায় রেজাউল করিমকে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft