1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উপহার পেল এক বৃদ্ধা

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৬ বার দেখা হয়েছে

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
“সাধ আছে সাধ্য নেই” এমন এক বৃদ্ধার ইচ্ছা পূরণ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। মঙ্গলবার বাঘার এক বৃদ্ধা নারীকে ফ্রিজ উপহার দিয়েছেন প্রতিমন্ত্রী।

পরপর ৩ বার নির্বাচিত সাংসদ এবং পর-পর দুইবার বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সম্মানী ভাতার অর্থ শিক্ষাখাতে ব্যায় করে থাকেন। নিজ উদ্যোগে নানামুখী অনুদান-সহ অসংখ্য গরিব-দু:খি মানুষের কল্যানে পাশে দাড়ান।

বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সাবেক উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নছিম উদ্দিন জানান, গত ২১ অক্টোবর বাঘায় একটি উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী মহোদ্বয়ের কাছে এসে দাড়ালেন ষাটোর্ধ্ব বয়স্ক নারী জেলেমনি।

তাঁর বাড়ি উপজেলার মনিগ্রাম ইউনিয়নের পাওসাওতা গ্রামে। তিনি প্রতিমন্ত্রীকে বলেন, তুমি আমার বেটা, আমাকে একটা ফ্রিজ কিনে দাও। ফ্রিজে রাখবো, এরপর একটু একটু করে ফ্রিজ থেকে খাবার বের করে খাব। বৃদ্ধ নারীর এ কথা শুনে হতবাক হয়ে তাঁর মুখের দিয়ে চেয়ে রইলেন মন্ত্রী। পরে মঙ্গলবার দুপুরে উপজেলার ওয়ালটন প্লাজায় গিয়ে জেলেমনি কাংখিত চাওয়া ফ্রিজটি দেয়া হয়।

বাঘার সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মনোয়ারুল ইসলাম মামুন বলেন, চারঘাট-বাঘায় বিগত সময়ে অনেক এমপি,মন্ত্রী পেয়েছি। তবে প্রতিমন্ত্রী একজন ব্যাতিক্রমী মানুষ। তিনি গরিব-দুখিদের ফেরিওয়ালা। তার নিজ অর্থায়নে ইতোমধ্যে দুটি ইউনিয়ন পরিষদ এবং একটি পৌরসভা ভবন নির্মানের জন্য জমি ক্রয় করে দিয়েছেন। এ ছাড়াও অভুত পূর্ব উন্নয়ন সহ-সকল অসচ্ছল মানুষদের আর্থিক সহায়তা এবং শিক্ষাখাতে তাঁর রয়েছে সর্বোচ্চ অবদান।
প্রসঙ্গত, পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, মানবতায় ধর্ম, পৃথিবীতে নানা মত আর পথ আছে, আছে নানা বিশ্বাস আর ধর্মবোধ।

তবে এগুলোর মধ্যে মানব ধর্মই সবচেয়ে বড় ধর্ম। মানুষ যখন এই মানব ধর্মকে সবার ওপরে স্থান দেবে, সব ভুল থেকে বেরিয়ে আসবে, তখন চিন্তা হবে কল্যাণকামী আর মানবপ্রেমী তবেই মানুষের সঙ্গে মানুষের প্রাণের সম্মিলন ঘটানো সম্ভব হবে।

 

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft