1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :

ঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় আসামি পুলিশসহ নিহত ৩, আহত ৩

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৬১ বার দেখা হয়েছে

 

জাহিদুল কবির : মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিটা; ঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ ও আসামীসহ ৩জন নিহত ও অপর ৩জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে আটটার দিকে টাঙ্গাইল জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে।

মধুপুর থানা পুলিশ জানায়, জামালপুর সদর থানার নারায়ণপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লালন ও আব্দুল লতিফ নামক দুই আসামীর ডিএনএ টেস্ট করার জন্য ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে গোলাবাড়ী নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকার ট্রাকের পেছনে ধাক্কা লাগে। এই সময় ঘটনাস্থলেই নারায়ণপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম ও সোহেল রানার মৃত্যু হয়। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মারা যান ডিএনএ পরীক্ষার জন্য নিয়ে যাওয়া আসামী লালন মিয়া। গুরুত্বর আহত উপপরিদর্শক আজিজুল ইসলাম, ডিএনএ টেস্টের জন্য নিয়ে যাওয়া অপর আসামী আব্দুল লতিফ ও চালক সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত কনস্টেবল সোহেল রানার বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় এবং নুরুল ইসলামের বাড়ি ময়মনসিংহ জেলার সদর উপজেলার দাপুনিয়া গ্রামে।

দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে আসনে। হাসপাতলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল সোহেল রানা ও কনস্টেবল নজরুল ইসলাম এবং আসামী লালন মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত উপপরিদর্শক আজিজুল ইসলাম, আসামী আব্দুল লতিফ ও চালক আজিজুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন বলেন, কনস্টেবল সোহেল রানাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং কনস্টেবল নজরুল ইসলাম ও আসামী লালন মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft