1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের বহুলীতে ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ

  • আপডেট করা হয়েছে : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৭ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বহুলীতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানাযায় শুক্রবার (২১ অক্টোবর) সদর উপজেলার বহুলী ইউনিয়নের ভাজন দাাসঁগাতী পাকা রাস্তার মোড়ে দুইটি বড় আকাশমনি গাছ কেটে নিয়েছে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল ও তার ভাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদ।

এলাকাবাসী জানায় বেশ কয়েক বছর আগে একটি এনজিও সংস্থা পাকা রাস্তার ধারে ওই গাছগুলো লাগিয়েছিল। তখন বলা হয়েছিল গাছগুলো বড় হলে সরকারি নিয়ম অনুসরণ করে টেন্ডারের মাধ্যমে বিক্রি করে স্থানীয় উদ্দোক্তা ও জমির মালিকদের মধ্যে সেই টাকা বন্টন করা হবে। কিন্তু ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও তার ভাই এসব নিয়মনীতির তোয়াক্কা না করে জোরপূর্বক ওই গাছ দুইটি কেটে নিয়ে যায়। এবিষয়ে বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন সেখ বলেন,
আমি স্থানীয়দের মাধ্যমে শুনেছি ছাত্রলীগের সভাপতি নাকি ভাজন দাাসঁগাতী পাকা রাস্তার মোড়ে দুইটি বড় আকাশমনি গাছ কেটে নিয়েছে তবে রাস্তা কোন গাছ কাটতে হলে উদ্ধর্তন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে এবং ইউনিয়ন পরিষদকে অবগত করে যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে তা কাটতে হবে কিন্তু তারা তা করেনি। তবে গাছ কাটার বিষয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বলেন, ওই গাছ দুইটি আমি কাটিনি আমার ভাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদ কেটেছে। তবে এটা ঠিক হয়নি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft