1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :

নীলফামারী জেলায় সড়ক দূর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেনতামূলক প্রচারণা।

  • আপডেট করা হয়েছে : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ২৮ বার দেখা হয়েছে

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী জেলা প্রতিনিধি।।আইন মেনে সড়কে চলি,নিরাপদে ঘরে ফিরি এই প্রতিপাদ্যকে সাথে নিয়ে জেলা পুলিশ নীলফামারীর আয়োজনে একযোগে জেলার সকল থানায় সড়ক দুর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।সোমবার(২৪ অক্টোবর)সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা পুলিশ নীলফামারীর আয়োজনে নীলফামারীর চৌরঙ্গিতে মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে সড়ক দুর্ঘটনা রোধকল্পে ট্রাফিক সচেতনতামূলক এই প্রচারণা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রচারণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী পুলিশ সুপার(এসপি)মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম)।পুলিশ সুপার সড়কে হেলমেট পরিহিত চলমান মোটরসাইকেল আরোহীরদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও হেলমেট বিহীন মোটরসাইকেল আরোহীদের হেলমেট পড়িয়ে সচেতন হওয়ার আহ্বান জানান। সেইসাথে তিনি সচেতনতামূলক লিফলেট বিভিন্ন যানবাহনে লাগিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) আমিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্)মোহাম্মদ সাইফুল ইসলাম,নীলফামারী সদর ট্রাফিক ইন্সপেক্টর,নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববীসহ নীলফামারীর জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।অপরদিকে একইদিনে একি প্রচারণা চালিয়েছেন জেলার ডিমলা থানা পুলিশ।উপজেলা সদরের বিজয় চত্তর ও স্মৃতি অম্লান মোড়ে এই প্রচারণা চালান তারা।এসময় সেখানে উপস্থিত ছিলেন,ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)লাইছুর রহমান,ওসি(তদন্ত)বিশ্বদেব রায়,এসআই প্রদীপ কুমার রায়,ইমরানসহ সঙ্গীয়ফোর্স। এছাড়াও জেলার ছয় উপজেলায় এই এই প্রচারণা চালানো হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft