1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ :

সিরাজগঞ্জে নিখোঁজের ৭ দিন পর যুবকের লাশ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ২২৯ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ থেকে এম.দুলাল উদ্দিন আহমেদঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরের শিবপুর গ্রামের রেললাইনের পাশ থেকে নিখোঁজের ৭ দিন পর ফকির চাঁন (২৫) নামের এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত ফকির চাঁন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাবগাছি গ্রামের হয়রত প্রামাণিকের ছেলে। তিনি পেশায় একজন অটোভ্যান চালক ছিলেন।

নিহতের পরিবার সুত্রে জানা যায়,গত সপ্তাহের সোমবার রাত ৩ টার দিকে উল্লাপাড়া মাছের আড়ৎ এ ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ফকির চাঁন। এর পর থেকে ফকির চাঁন নিখোঁজ হয়ে যায়। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে দুই দিন পর পরিবারের পক্ষ থেকে বেলকুচি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

সেই অভিযোগের পেক্ষিতে শনিবার (২২ অক্টোবর) বেলকুচি থানার গরুর হাট নাম স্থান থেকে একজনকে আটক করা যায়। আটক করার পর আসামীর দেওয়া বর্ণনা অনুযায়ী আজ সকালে ফকির চাঁনের অর্ধগলিত লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

এ বিষয়ে ঘটনার সতত্যা নিশ্চিত করে উল্লাপাড়া সহকারী পুলিশ সুপার (সার্কলে এ এস পি) মাহফুজ হোসেন বলেন,আটককৃত আসামীর দেওয়া বর্ণনা অনুযায়ী ফকির চাঁনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft