1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

আ.লীগের একজন কর্মী হিসেবে মির্জাপুর বাসীর জন্য কাজ করতে চাই-সানি

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৮ বার দেখা হয়েছে

শামীম মিয়া
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে মির্জাপুর বাসীর জন্য নিরলস ভাবে কাজ করতে চাই বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই সানি।তিনি আরও বলেন,দলের অবহেলিত,অভিমানে দূরে সরে যাওয়া,নিবেদিত প্রাণ নেতাকর্মীদের ফিরিয়ে আনতে আমি সচেষ্ট থাকবো। দলের কাছে এলাকাবাসীর যে প্রত্যাশা,তা পূরণের জন্য ভবিষ্যতেও কাজ করবো।

টাঙ্গাইলের মির্জাপুরে শনিবার বিকালে পেকুয়া এলাকার ৪ ইউনিয়নের যথাক্রমে বাঁশতৈল, আজগানা,লতিফপুর ও তরফপুর ইউনিয়নের আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগসহ স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় রাফিউর রহমান খান ইউসুজাই সানিকে সংবর্ধনা দেওয়া হয়।

তিনি সে সময় আরও বলেন,সামনের নির্বাচনী বৈতরণী পার হওয়ার জন্য দলীয় ঐক্য জরুরী। স্থানীয় সংসদ সদস্য,উপজেলা চেয়ারম্যান, উপজেলা আ.লীগের সভাপতি- সম্পাদক, ভাইস চেয়ারম্যানসহ সকল নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখতে ও দলনেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অটুট রাখতে আমাদের ঐকান্তিক ভাবে কাজ করতে হবে।

আ.লীগের সদস্য মো.শাহিন আলমের সভাপতিত্বে,অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার,আনাইতারা ইউপির সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক লেমিনুর রহমান খান ইউসুফজাই রচি, লতিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসমত আলীসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft