1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

মির্জা ফকরুলের বাবা ঠাকুরগাঁওয়ের চকা রাজাকার নামেই পরিচিত-খাদ্যমন্ত্রী

  • আপডেট করা হয়েছে : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৩১ বার দেখা হয়েছে

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে বলেছেন, মির্জা ফকরুল অহরহ মিথ্যা কথা বলে যাচ্ছেন। উনি বক্তব্যে একসময় বলে ফেলেছেন এখন থেকে পাকিস্তানেই ভালো ছিলাম। তাহলে তিনি পাকিস্তানি প্রীতি এখনও ছাড়তে পারেন নাই। তাহলে তার বিরুদ্ধে আমাদের এলাকার লোক এখনও মামলা করেনা কেনো; তার বিরুদ্ধে মামলাও হচ্ছে। কারন তিনি স্বাধীনতা বিরোধী। অবশ্যই স্বাধীনতা বিরোধী রক্ত যদি শরীরে থাকে তার মুখ দিয়ে একথা বের হতেই পারে। কারন তার বাবাই ছিলো রাজাকার। ঠাকুরগাঁওয়ের চকা রাজাকার নামে পরিচিত। চকা রাজাকারের বেটার মুখ দিয়ে কিন্তু এ কথাটায় বের হবে।

শনিবার দুপুরে নওগাঁর সাপাহার উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের চেক, ২০২১-২২অর্থ বছরের “উপজেলা উন্নয়ন সহয়তা খাতের বরাদ্দ হতে ক্রয়কৃত লাশ বহনকারী খাটিয়া, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দল্যাহ আল মামুনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী উপস্থিত জনতার উদ্দেশ্যে আরোও বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য ভাবেন। তিনি মানুষের জন্য ভাবেন বলেই বাবা, মা, ভাই বোন সবাইকে হারিয়ে ব্যথা বেদনা ভুলে মানুষের সেবা করে মানুষের মধ্যেই বেঁচে থাকতে চান। মানুষের সেবা করেই তিনি দেশকে সুখী ও সমৃদ্ধশালী করতে আপ্রান চেষ্টা করছেন। শুধু চেষ্টায় নয় ইতিমধ্যেই তিনি প্রমান করেছেন বাঙলি জাতী বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারে। তলাবিহীন ঝুড়ী থেকে তিলে তিলে দেশ এখন উন্নয়নের রোল মডেল ও বিশ্বে উন্নয়নের বিস্ময় সৃষ্টি করেছেন। তাই তিনি আগামী সংসদ নির্বাচনে সকল দিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকলকে উন্নয়নে প্রতীক নৌকা মার্কায় ভোট প্রদানের আহব্বান জানান।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সরকারের বিভিন্ন ফান্ড থেকে উপজেলায় প্রায় কোটি টাকার আসবাবপত্র ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যেন শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা মহিলা বিষয়ক অফিসার আমেনা বিথি. উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার ও গোয়ালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান প্রমুখ বক্তব্য প্রদান করেন।

পরে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় সাপাহার উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft