1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

শিবগঞ্জে ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেন্সিডিল উদ্ধার পুলিশের সংবাদ সম্মেলন

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

নুরনবী রহমান বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার শিবগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার , থানা পুলিশের সংবাদ সম্মেলন।

শুক্রবার সকালে শিবগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এক সংবাদ সম্মেলন থানা সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল তানভীর হাসান লিখিত বক্তব্য বলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বার এর নির্দেশনায়, গত শুক্রবার গভীর রাতে উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে রংপুর টু বগুড়া মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম টু ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১১-৫১২৯ নম্বর শ্যামলী পরিবহনে তল্লাশি চালিয়ে সাড়ে ৮কেজি গাঁজাসহ নড়াইল জেলার নড়াগাঁতি থানার পাখিমারা গ্রামের মোস্তফা মোল্লার ছেলে রমজান মোল্লা (২৪), সাড়ে ৫ কেজি গাঁজাসহ খুলনা জেলার তেরোখাদা থানার ছাচিয়াদহ গ্রামের শ্রী নেপাল বিশ্বাসের পুত্র শ্রী জীবন বিশ্বাস (২২) ও ৩ কেজি গাঁজাসহ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পশ্চিম ফুলমতি গ্রামের জোব্বার আলীর পুত্র হাফিজার রহমান (২৪) কে আটক করা হয়।

এছাড়াও একই স্থানে রানীশংকৈল ঠাকুরগাঁও টু ঢাকাগামী আনাস পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৩১ নাম্বার গাড়ী তল্লাশী চালিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার কাঁঠালডাঙ্গী গ্রামের সামছুল হকের পুত্র শাহজাহান (২২) এর নিকট হতে ফেন্সিডিল ২৫ বোতল ও একই গ্রামের আলিম উদ্দিন এর পুত্র মোঃ মামুন (২১) এর নিকট থেকে ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
অপরদিকে রংপুর টু ঢাকা গামী শ্যামলী পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৬১ গাড়ী তল্লাশী করে অপর একজন মাদক ব্যবসায়ীর নিকট থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত যুবক আবুল খায়ের (১৯) বলে জানা গেছে।

তিনি আরো বলেন, মাদক উদ্ধারের বিষয়ে আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ আসিফ ইকবাল প্রমুখ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft