1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধারে শিবগঞ্জ থানা পুলিশের সংবাদ সম্মেলন

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার অতঃপর থানা পুলিশের সংবাদ সম্মেলন।

২১ অক্টোবর শুক্রবার সকালে শিবগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এক সংবাদ সম্মেলন থানা সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল তানভীর হাসান লিখিত বক্তব্য বলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বার এর নির্দেশনায়, গত শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে রংপুর টু বগুড়া মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম টু ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১১-৫১২৯ নম্বর শ্যামলী পরিবহনে তল্লাশি চালিয়ে সাড়ে ৮কেজি গাঁজাসহ নড়াইল জেলার নড়াগাঁতি থানার পাখিমারা গ্রামের মোস্তফা মোল্লার ছেলে রমজান মোল্লা (২৪), সাড়ে ৫ কেজি গাঁজাসহ খুলনা জেলার তেরোখাদা থানার ছাচিয়াদহ গ্রামের শ্রী নেপাল বিশ্বাসের পুত্র শ্রী জীবন বিশ্বাস (২২) ও ৩ কেজি গাঁজাসহ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পশ্চিম ফুলমতি গ্রামের জোব্বার আলীর পুত্র হাফিজার রহমান (২৪) কে আটক করা হয়।

এছাড়াও একই স্থানে রানীশংকৈল ঠাকুরগাঁও টু ঢাকাগামী আনাস পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৩১ নাম্বার গাড়ী তল্লাশী চালিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার কাঁঠালডাঙ্গী গ্রামের সামছুল হকের পুত্র শাহজাহান (২২) এর নিকট হতে ফেন্সিডিল ২৫ বোতল ও একই গ্রামের আলিম উদ্দিন এর পুত্র মোঃ মামুন (২১) এর নিকট থেকে ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
অপরদিকে রংপুর টু ঢাকা গামী শ্যামলী পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৬১ গাড়ী তল্লাশী করে অপর একজন মাদক ব্যবসায়ীর নিকট থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত যুবক আবুল খায়ের (১৯) বলে জানা গেছে।

তিনি আরো বলেন, মাদক উদ্ধারের বিষয়ে আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ আসিফ ইকবাল প্রমুখ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft