1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই’র কর্মকর্তা নিহতের ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

রায়গঞ্জ ও কাজিপুুরে মেলার নামে জনগণের পকেট কাটছে লটারী: রাতে চলছে নগ্ন ড্যান্স, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
আগানী ৬ নভেম্বর থেকে এইসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ঠিক এই সময়ে সিরাজগঞ্জের কাজিপুর ও রায়গঞ্জে মেলার নাম করে কিশোর-যুবকদের আকর্ষন করে চলছে জাদু প্রর্দশনীর অন্তরালে নগ্নতা ড্যান্স।

সিরাজগঞ্জ জেলায় শীতকালীন ২টি মেলা অনুষ্ঠিত হওয়ায় রায়গঞ্জ, তাড়াশ, কাজিপুর উপজেলা, সলঙ্গা থানা ও সিরাজগঞ্জ সদর থানা (আংশিক) এর পরীক্ষার্থীর অভিভাবকরা পড়েছে বিপাকে। কেননা দিন গড়ার সাথে সার্কাস ও মেলায় জাদু প্রর্দশনীর অন্তরালে পরীক্ষার্থীরা সহ উঠতি বয়সী কিশোর, যুবকরা নগ্নতা ড্যান্স দেখতে মেলায় ভীড় জমাচ্ছে।

দুটি মেলাতেই অনুমোদনহীন লটারী নামে জুয়াতে গ্রাম-গঞ্জের হাজার হাজার নারী ও পুরুষের পকেট কাটা হচ্ছে। মাসব্যাপী এভাবে মেলা চলতে থাকলে এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতির আশঙ্কা করছে হাজারও মানুষ।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft