1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

রাজশাহীতে মোবাইল চোর সিন্ডিকেটের মূল হোতা সুমন ও রকি গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৬ বার দেখা হয়েছে

মঈন উদ্দিন, রাজশাহীঃ রাজশাহীতে মোবাইল ফোন চোর চক্রের মুল হোতা সুমন আলী (৩৮) ও হাসিবুল আলম রকি (৩৭) কে গ্রেপ্তার করেছে বগুড়া এপিবিএন-৪ একটি টিম। বুধবার সকালে কাঁটাখালি চককাপাসিয়া এলাকা থেকে ৫ টি চুরি করা মোবাইল ফোনসহ তাদের দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

বুধবার রাত ১০ টার দিকে গ্রেপ্তারকৃত দুই চোরকে আরএমপি কাঁটাখালি থানায় নিয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান আর্মড পুলিশ ব্যাটালিয়ান বগুড়া-৪ (এপিবিএন) এর সহকারী পুলিশ সুপার মোহাম্মাদ তৌফিকুল ইসলাম।

গ্রেপ্তারকৃত সুমন আলী (৩৮) মতিহার থানা ধরমপুর এলাকার একরাম আলীর ছেলে ও হাসিবুল আলম রকি (৩৭) মতিহার কাজলা এলাকার নুর হাসানের ছেলে।

প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের আরো জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আর্মড পুলিশ ব্যাটালিয়ান বগুড়া-৪ (এপিবিএন) সুযোগ্য অধিনায়ক (এ্যডিশনাল ডিআইজি সৈয়দ আবু সায়েম বিপিএম-সেবার দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার মোহাম্মাদ তৌফিকুল ইসলামের তত্বাবধানে এসআই উৎপল কুমার সরকারের নেতৃত্বে একটি অভিযানিক দল কাঁটাখালি চককাপাসিয়া এলাকায় অভিযান চালায়। এ সময় ৫ টি চুরিকরা স্মার্ট ফোনসহ সুমন ও রকিকে হাতে নাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের পরে তারা পুলিশের কাছে স্বীকার করে, সাম্প্রতিক গত দুই দিন আগে রাজশাহী নগরীর ও রাবির বিভিন্ন ছাত্রাবাস থেকে মোবাইল ফোন গুলি চুরি করে দুই জন মিলে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় তারা গ্রেপ্তার হয়।

রকি ও সুমনের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই ও মাদক মামলা রয়েছে। তারা র্দীঘদিন যাবত রাজশাহী নগরীর বিভিন্ন ছাত্রাবাস থেকে ও রাবি ছাত্রাবাস থেকে মোবাইল ফোন, ল্যাপটপ চুরি চক্রের মূল হোতা। এ ঘটনায় কাঁটাখালি থানায় একটি চুরি মামলা দায়ের করে করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft