1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৪৩ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।

কক্সবাজারের কুতুবদিয়ায় কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে কুতুবদিয়ার ডাকাত মিন্টু গ্রুপের সক্রিয় সদস্য ওসমান গণিকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে। কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, কুতুবদিয়ার কুখ্যাত ডকাত মিন্টু গ্রুপের সক্রিয় সদস্যরা চট্টগ্রাম বহির্নোঙ্গরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে লেফটেন্যান্ট হারুন-অর-রশিদের নেতৃত্বে কোস্টগার্ড পূর্ব জোন থেকে একটি আভিযানিক দল কর্তৃক কুতুবদিয়া বেড়িবাধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন রাত আনুমানিক ৩টা ২০মিনিটের দিকে কুতুবদিয়া থানাধীন লেমশীখালী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের হাবিবুল্লার দোকান সংলগ্ন নির্জন বেড়িবাধ এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে কক্সবাজার জেলার মহেশখালী থানার সাডের ডাইল গ্রামের বাসিন্দা মৃত ইয়াকুব আলীর ছেলে মোহাম্মদ ওসমান গণি (২৭) নামে এক ডাকাতকে ২টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ৫ রাউন্ড গোলাসহ আটক করা হয়।

এসময় ডাকাত দলের আনুমানিক ৬ থেকে ৭ জন সদস্য পালিয়ে যায়। ডাকাতদল বিভিন্ন দেশীয় কার্গো ও পণ্যবাহী জাহাজে ডাকাতি, জেলেদের বোটে ডাকাতি, জিম্মিও মুক্তিপণসহ নানাবিধ অপকর্মের সাথে জড়িত রয়েছে বলে জানা যায়। এছাড়াও ডাকাতের বিরুদ্ধে কুতুবদিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, আটককৃত কুখ্যাত ডাকাত ওসমান গণিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft