1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে পৃথক অভিযানে ৩৬ হাজার ইয়াবা,নগদ টাকাসহ গ্রেপ্তার -৭

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১১ বার দেখা হয়েছে

কায়সার হামিদ মানিক,স্টাফ রিপোর্টার কক্সবাজার।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবা ও নগদ দেড় লক্ষ টাকাসহ ৭ জনকে গ্রেফতার করেছে ৮ এপিবিএন।

বুধবার রাত ও বৃহস্পতিবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,৯ নং ক্যাম্পের ৮/সি-ব্লকের ,মোহাম্মদ ছলিম প্রকাশ লালুর স্ত্রী নুর বাহার(৪১)ছেলে নূর হাছন(১৯)আনোয়ার হাছন(১৫)ক্যাম্প-৮ইস্ট ১৭/বি-ব্লকের মৃত সালেহ আহমদ এর ছেলে দিলদার হোসেন (৪০)নুর আলীর ছেলে খায়রুল আমিন (২২)মোঃ হোসেন এর ছেলে ইমাম হোসেন (২৫) ও ১০ নং ক্যাম্পের ১৪/জি-ব্লকের
মৃত নুর হোসেন এর ছেলে মোঃ তাহের (২৫)।

৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া)মোঃ ফারুক আহমেদ বৃহস্পতিবার রাত ৯ টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, বুধবার রাতে ইন্টেলিজেন্স টিমের গোপন তথ্যের ভিত্তিতে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের সহকারী ক্যাম্প কমান্ডার মোঃ সোহেল রানা এর নেতৃত্বে একদল পুলিশ মোহাম্মদ ছলিম প্রকাশ লালুর বসত ঘরে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই সন্তানকে গ্রেফতার করা হয়। এসময় ৩০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ দেড় লক্ষ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে পানবাজার আর্মড পুলিশ ক্যাম্প কর্তৃক বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ক্যাম্প-০৮ ইস্ট এ অভিযান পরিচালনা করে ৫ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। পাশাপাশি একই ক্যাম্পে বিকাল ৪ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাম্প-১০ এ অপর একটি অভিযান পরিচালনা করে ১ হাজার পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন,জব্দকৃত মাদক ও টাকাসহ আটককৃত ৭ জনের বিরুদ্ধে উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এবং ক্যাম্প এলাকাকে মাদকমুক্ত রাখতে ০৮ এপিবিএনের এর মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft