1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:৪৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ জন আটক

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস ডাকাতি ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ১৮ অক্টোবর পুলিশ মানিকগঞ্জ জেলার শিবালয় ও দৌলতপুর থানা, ঢাকা জেলার সাভার ও আশুলিয়া থানায় অভিযান চালিয়ে এদেরকে আটক করেছেন। এসময় তাদের কাছ থেকে লুন্ঠিত ১৭টি মোবাইল ফোন ও নগদ ২লক্ষ ১৫ হাজার টাকা এবং ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আজ বুধবার (১৯ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন। আটককৃতরা হলো- মানিকগঞ্জের মোঃ আলমগীর শেখ (৩২), মোঃ শরিফ মোল্লা (২৩), মোঃ জাহিদ মোল্লা (৪০), মোঃ সাইফুল ইসলাম (২২), ফরিদপুর জেলার মোঃ সাদেক মাতব্বর ওরফে সানি (৩০) ও ঢাকা জেলার মোঃ রাজিব হোসেন (২৩)।”***পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, গত ৩০ সেপ্টেম্বর রাত আটটায় ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস মহাখালী থেকে চাপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। বাসটিতে বাইপাইল পথে টিকিট বিহীন ৬জন ডাকাত ছদ্মবেশে জনপ্রতিনি আড়াইশ টাকা ভাড়ায় সিরাজগঞ্জে আসার উদ্দেশ্যে বাসে ওঠেন। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হবার পর ৬ ডাকাত বাস চালককে ছুরিকাঘাত করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়।

এপর যাত্রীদের ভয় দেখিয়ে ১৭টি মোবাইল ও নগদ ২ লাখ ১৫ হাজার টাকা লুট করে নেয়। পরে ডাকাতদল বাসটি বগুড়ার রাস্তা সামান্য কিছুদুর গিয়ে পুনরায় ইউটার্ন নিয়ে হাটিকুমরুল গোলচত্ত্বরে আসে। এ সময় হাইওয়ে পুলিশ সিগন্যাল দিলেও তা অমান্য করে পাবনা রোডের দিকে দ্রুত চলে যায়। রাত তিনটার দিকে বাসটি উল্লাপাড়া রেলগেটে সিগন্যালে পড়ে বন্ধ হয়ে যায়। এ সময় ডাকাতদল বাসটি রেখে পালিয়ে যায়। এ ঘটনায় উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদেরকে আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃত ডাকাতরা স্বীকার করেছে তারা বিভিন্ন জেলায় যাত্রীবেশী বাসে উঠে ডাকাতি সংঘটিত করে থাকে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft