1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ অপরাহ্ন
সর্বশেষ :

বগুড়ার নন্দীগ্রামে খাদ্য বান্ধব কর্মসূচির ৪০ বস্তা চাল পাচারকালে ২ জন গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৩৫ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে খাদ্য বান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরের ২ হাজার কেজি ওজনের ৪০বস্তা চাল পাচারকালে ২ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭ টারদিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার গ্রামের মৃত লোকমান আলীর ছেলে আল-আমিন ও নন্দীগ্রাম পশ্চিমপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে শহিদুল ইসলাম খাদ্য বান্ধব কর্মসূচির ৪০ বস্তা (২ হাজার কেজি) চাল ভটভটিতে তুলে নিয়ে অন্যত্র পাচার করার প্রস্তুতি নিচ্ছিলো।

স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে স্থানীয় ইউপি সদস্য আমিনুল ইসলামকে জানান। এরপর ইউপি সদস্য আমিনুল ইসলাম ও স্থানীয় লোকজন ভটভটি বোঝাই চালসহ ওই ২ জনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। এরপর থানার এসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে গিয়ে ভটভটি বোঝাই চালগুলো জব্দ করে ওই ২জনকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নেন। এ ঘটনায় ইউপি সদস্য আমিনুল ইসলাম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, খাদ্য বান্ধব কর্মসূচির এ চাল হতদরিদ্র মানুষের নিকট থেকে তাঁরা ক্রয় করে পাচার করছিলো। আমরা খবর পেয়ে ভটভটি বোঝাই চাল জব্দসহ ওই ২জনকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় অবৈধভাবে চাল সংগ্রহ করে গুদামজাত পূর্বক কালোবাজারির অপরাধে থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft