1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ফুলছড়ি হানাদার মুক্ত দিবস পালিত

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন ফুলবাড়ীর কৃতি সন্তান আবু জাফর

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৭৯ বার দেখা হয়েছে

মেহেদী হাসান,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি:
অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেলেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কৃতি সন্তান আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ)।
গত ১৬ই অক্টোবর সরাষ্ট্রমন্ত্রনালায় কতৃক একটি চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর গ্রামের দিনাজপুর-৫ আসনের সাবেক এমপি ও ফুলবাড়ী পৌরসভার সাবেক চেয়ারম্যান মৃত মোহাম্মদ শোয়েব বাবুল এর কনিষ্ঠ ছেলে।

পরিবার সুত্রে জানাগেছে,আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) ২০০৫ সালে সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন এরপর একাধারে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী এবং ৩৪তম বিসিএস সম্পন্ন করে বাংলাদেশ পুলিশ এ যোগদান করেন।

এরপর বাংলাদেশ পুলিশ একাডেমী,রাজশাহী সারদাতে কৃতিত্বের সাথে প্রশিণ সম্পন্ন করে নীলফামারী জেলা র‌্যাব-৩ এবং সর্বশেষে সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে বরিশাল জেলায় কর্মরত ছিলেন।

কর্মজীবনে সফলতা হিসেবে তিনি র‌্যাবের শ্রেষ্ঠ অফিসার এবং জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে একাধিকবার পুরস্কৃত হয়েছেন।
তার মেজো বোন সাবিহা সুলতানা উপ-সচিব হিসেবে পরিকল্পনা মন্ত্রণালয় এবং ভগ্নিপতি আশরাফুল আলম পুলিশ সুপার হিসেবে সিআইডিতে ঢাকায় কর্মরত রয়েছেন।

আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ(দীপ) এর পদোন্নতি ও তার সাফলতায়,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, পৌর মেয়র মোঃ মাহমুদ আলম লিটন,সাবেক পৌর মেয়র শাহাজান আলী পুতু,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল সহ তার আত্বীয় – স্বজন বন্ধু -বান্ধব,শুভাকাঙ্ক্ষী ও সুধিজন তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft