1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে অস্ত্রসহ ডাকাতি ও হত্যা পরিকল্পনাকারী ৩জন আটক

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি ও হত্যার পরিকল্পনাকারী ৩জন ডাকাত আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল।

জেলার বেলকুচি থানাধীন চর সমেশপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন। তারা জানিয়েছেন, তিন লক্ষ টাকার বিনিময়ে পূর্বপরিকল্পনা মাফিক একজন কে হত্যা করবে এবং দোকানে ডাকাতি করবে।

আটককৃতরা হলেন জিধুরী উত্তরপাড়ার মৃত সোবহান প্রাং এর ছেলে মুন্তাজ আলী, রান্ধুনিবাড়ী এলাকার গোলজার হোসেনের ছেলে আলী হাসান ও কান্দাপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে লিখন।

আটককৃত তিনজনের একজন কুখ্যাত সন্ত্রাসী মুন্তাজ আলীর দেওয়া তথ্য মোতাবেক পুলিশ অভিযান পরিচালনা করে ২টি আগ্নেয়াস্ত্র,৩ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করতে সক্ষম হয়। আগ্নেয়াস্ত্র রাখার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে,এসব আগ্নেয়াস্ত্র দিয়ে তারা নিয়মিত মহাসড়কসহ সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতি কার্যক্রম চালায়।

উল্লেখ্য, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলমের নেতৃত্বে গতকাল (১৭ অক্টোবর) জেলা শহরের সদর ও বেলকুচি উপজেলায় মাদক বিরোধী অভিযানের সময় চর সমেশপুরে গেলে কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় সন্দেহ করে পুলিশের টিম তাদের আটক করে। প্রেস ব্রিফিং এর সময় অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, ডিবি, ডিআইও-১,ওসি বেলকুচি থানাসহ ডিবির চৌকস টিমের সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft