1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :

মাধবপুরে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯ বার দেখা হয়েছে

আবুল হোসেন সবুজ মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে প্রশাসনের নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা কমান্ড,পৌরসভা,প্রেসক্লাব ও ছাত্রলীগ।
মঙ্গলবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলাউদ্দিন।

বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন,অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,কৃষি কর্মকর্তা আল মামুন হাসান,ভেটেরিনারি সার্জন ডাঃ মিলন মিয়া,প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,প্রতিযোগী গালিবা আক্তার প্রমুখ।দিবসটি উপলক্ষে চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা,আইসিটি ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

বক্তারা বলেন, শেখ রাসেল ছিলেন অতিথিপরায়ণ, বন্ধুসুলভ ও প্রাণচাঞ্চল্যে ভরপুর একজন শিশু। শেখ রাসেলের এই অকাল প্রয়াণে দুঃখ হয়তো কোনোদিন আমাদের শেষ হবে না। শেখ রাসেল দিবসে সারা বাংলাদেশের সাড়ে তিন কোটি শিশু-কিশোর-কিশোরীর কাছে বঙ্গবন্ধুর আদর্শ, শেখ রাসেলের নির্মলতা, তার দুরন্ত এবং নির্ভীক শৈশবের গল্প সেটি আমরা পৌঁছে দিতে চাই।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft