1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বাংলাদেশ ব্যাংকের ৩৭শ কোটি টাকা হরিলুটে কি ব্যবস্থা নেওয়া হয়েছে: হাইকোর্ট

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৬৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ব্যাংকের সাবেক ৫ ডেপুটি গভর্নরের বিরুদ্ধে তিন হাজার ৭০০ কোটি টাকা লুটপাটের ব্যাপারে আনিত অভিযোগের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানাতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (১৮ অক্টোবর) একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

এ সময় আসামিরা কোথায়, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে কি না, গ্রেপ্তার হয়েছে কি না, তা জানতে চান আদালত। রাষ্ট্রপক্ষে প্রতিবেদনের শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক ও দুর্নীতি দমন কমিশনের পক্ষে আইনজীবী খুরশীদ আলম খান।”উভয় পক্ষের বক্তব্য শুনে আদালত রাষ্ট্রপক্ষ ও দুদককে আগামী ১০ দিনের মধ্যে অর্থাৎ ২৭ অক্টোবর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। এদিন জাতীয় দৈনিকে ‘৩৭ বিলিয়ন টাকা লুটপাটের জন্য দায়ী পাঁচ ডেপুটি গভর্নর’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদন আদালতে পড়ে শোনানো হয়।

এ বিষয়ে এ কে এম আমিন উদ্দিন মানিক গণমাধ্যমকে বলেন, সোমবার (১৭ অক্টোবর) একটি জাতীয় পত্রিকার প্রতিবেদন পড়ে হাইকোর্ট রাষ্ট্রপক্ষ ও দুদককে এ বিষয়ে অবহিত করতে বলেন। এরপর আমরা পত্রিকা পড়ে বিষয়টি জানালে আদালত দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা জানতে চেয়েছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft