1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা’র ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ক্রীড়া-আলোচনা-শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আমাকে ‘স্যার’ ডাকতে হবে বিধায় জিততে দেয়া হয়নি: হিরো আলম বসুন্ধরা গ্রুপের টিভিসিতে অভিনয় করলেন অভিনেত্রী সুমাইয়া জামান রাজশাহী মহানগীতে চোর সন্দেহে দুই শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪ সিরাজগঞ্জে গরু চুরিতে বাঁধা দেয়ায় গৃহকর্ত্রীকে হত্যার অভিযোগে ৪জন আটক চট্টগ্রামের আনোয়ারায় ভূমি দস্যুদের চিত্র বার ও ব্রেঞ্চের সমন্বয় ন্যায় বিচার নিশ্চিত করে: নাটোরে আইনমন্ত্রী(ভিডিও)  মহেশখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ জলদস্যু আটক : উদ্ধার ১৬ জেলে নড়াইলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল দলিল ও নকল সরঞ্জাম জব্দ ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

পঞ্চগড়ে জেলাপরিষদ নির্বাচনে শুন্য ভোট পয়েছেন নজরুল ইসলাম

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৮৩ বার দেখা হয়েছে

আবু সাঈদ জেলা প্রতিনিধি পঞ্চগড়।
পঞ্চগড় : পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল হান্নান শেখ। তিনি চশমা মার্কা নিয়ে ২৮৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্বি আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আবু তোয়বুর রহমান মোটরসাইকেল মার্কায় পেয়েছেন ২৩১ ভোট।

সোমবার (১৭ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং কর্মকর্তা জহুরুল ইসলাম বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।
এদিকে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন পঞ্চগড় সদর উপজেলায় রুবেল ইসলাম (অটোরিকশা মার্কা) ৫৮ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বি হারেজ আলী (হাতি মার্কা) পেয়েছেন ৪৪ ভোট। তেঁতুলিয়া উপজেলায় আলমগীর কবির (হাতি মার্কা) ৬৩ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বি মো: সাত্তার (টিউবওয়েল) মার্কা ৩০ ভোট পেয়েছেন। আটোয়ারী উপজেলায় বাবু কমলেশ চন্দ্র ঘোষ (তালা মার্কা) পেয়েছেন ৫০ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বি মাজেদুর রহমান(টিউবওয়েল) মার্কায় পেয়েছেন ২৮ ভোট। দেবীগঞ্জ উপজেলায় আক্তার হোসেন নিউটন (টিউবঅয়েল মার্কা)পেয়েছেন ৭০ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বি ইমদাদুল হক (হাতি)মার্কা পেয়েছেন ৪৮ ভোট এবং বোদা উপজেলায় বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হন আব্দুর রহমান।দেবীগঞ্জ উপজেলার সদস্য পদে একটি ভোটও পাননি মোঃ নজরুল ইসলাম মোট কথা একটি ভোটও তাকে দেয়নি কেউ তিনি ছিলেন স্বতন্ত্র প্রার্থী। দুটি সংরক্ষিত মহিলা আসনে আক্তারুন্নাহার সাকি (ফুটবল মার্কা) ভোট পেয়েছেন ১২৫, তার নিকটতম প্রতিদন্দ্বি লুৎফা বেগম (হরিণ) ভোট পেয়েছেন ৯৭ এবং তানজিনা ইয়াসমিন (হরিন মার্কা) ভোট পেয়েছেন ১৬৮, তার নিকটতম প্রতিদন্দ্বি জিবুন্নাহার (ফুটবল) প্রতীক ভোট পেয়েছেন ১১৮।

উৎসবমুখর পরিবেশে ৫টি উপজেলায় শান্তিপুণ ভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে জানালেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা জহুরুল ইসলাম।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft