1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন

বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে হ্যাট্রিক করলেন ডা: মকবুল

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

______

আব্দুল ওয়াদুদ,বগুড়া থেকে: বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মকবুল হোসেন টানা তৃতীয় বারের মত বিজয়ী হয়েছেন। আনারস প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৮৭৪টি। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান আকন্দ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৭২১ ভোট। জেলার ১২টি ওয়ার্ডের ৪টিতে আব্দুল মান্নান আকন্দ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর চেয়ে বেশি ভোট পেয়েছেন। উপজেলাগুলো হলো- শেরপুর, সোনাতলা, সারিয়াকান্দি ও শাজাহানপুর।

সহকারী রিটার্নিং কর্মকর্তা এস এম জাকির হোসেন জানান, বগুড়ার নন্দীগ্রাম ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডা. মকবুল হোসেন পেয়েছেন ৭১ ভোট, তার প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান আকন্দ পেয়েছেন ৩৬ ভোট। কাহালুতে মকবুল হোসেনের আনারস প্রতীকে পড়েছে ৯৮ ভোট আর আব্দুল মান্নানের মোটর সাইকেলে পড়েছে ৪৮ ভোট।

শিবগঞ্জে ডা. মকবুল পেয়েছেন ৭৩ ও আব্দুল মান্নান আকন্দ ৫৮, ধুনটে ডা. মকবুল ১০৬ ও মান্নান আকন্দ ৪০, শেরপুরে ডা. মকবুল ৫৫ এবং মান্নান ৬৫, সোনাতলায় ডা. মকবুল ৬৪ এবং মান্নান ৮৬, সারিয়াকান্দিতে ডা. মকবুল ৬৫ ও মান্নান আকন্দ ৭৮, গাবতলীতে ডা. মকবুল ৭৭ ও মান্নান আকন্দ ৬৪, বগুড়া সদরে ডা. মকবুল ১০৫ এবং মান্নান আকন্দ ৪৯, দুপচাঁচিয়ায় ডা. মকবুল ৭২ এবং মান্নান আকন্দ ৫৬, শাজাহানপুরে ডা. মকবুল ৫৮ এবং মান্নান আকন্দ ৭২ এবং আদমদীঘি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ডা. মকবুল হোসেন পেয়েছেন ৮৮ ভোট আর তার প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান আকন্দ পেয়েছেন ১৮ভোট।

এর আগে সোমবার সকাল ৯টা থেকে জেলার ১২টি ওয়ার্ডে একযোগে ভোট গ্রহণ চলে। দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলাকালে প্রতিটি কেন্দ্রের বাইরে চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ড এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যদের সমর্থকদের ভিড় দেখা গেলেও কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচন কমিশন সূত্র জানায়, মোট ১২টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ হাজার ৬২৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ২৪০ জন এবং নারী ৩৮৩ জন। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, নির্বাচনকে শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ মোতায়েন ছিল।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft