1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১০ অপরাহ্ন
সর্বশেষ :

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৩ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন ২০২২খ্রিঃ সোমবার ১৭ অক্টোবর শান্তিপুর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোনো প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী।

শুধুমাত্র জেলা পরিষদের সদস্য প্রার্থীেরা নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করেন। এদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জেলা সদরসহ মোট ৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ।

কোনোরকম অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এবং ভোট সুষ্ঠু ও শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন করতে পুলিশ সদস্যদের পাশাপাশি নিয়োজিত ছিলেন একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটসহ পাঁচজন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট। এছাড়া ভোট কেন্দ্রের চারপাশে বসানো হয়েছিলো সিসিটিভি ক্যামেরা।

এ নির্বাচনে মোট ভোটার ছিলেন ৭৫৮জন। এরমধ্যে পুরুষ ভোটার ছিলেন ৫৮০জন ও নারী ভোটার ছিলেন ১৭৮ জন। নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত আসনে ১০ জন। সংরক্ষিত আসন-১ (ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী) এ প্রার্থী ছিলেন সাতজন, সংরক্ষিত আসন-২ (পীরগঞ্জ-রাণীশংকৈল-হরিপুর) এ ছিলেন তিনজন প্রার্থী। সাধারণ সদস্য পদের মধ্যে সাধারণ সদস্য-১ (ঠাকুরগাঁও সদর) এ ছিলেন দুইজন প্রার্থী, সাধারণ সদস্য-২ (বালিয়াডাঙ্গী) এ চারজন, সাধারণ সদস্য-৩ (পীরগঞ্জ) এ সাতজন, সাধারণ সদস্য-৪ (রাণীশংকৈল) এ তিনজন ও সাধারণ সদস্য-৫ (হরিপুর) এ প্রতিদ্বন্দিতায় ছিলেন তিনজন প্রার্থী।

নির্বাচনী ফলাফলে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন: সাধারণ সদস্য-১ (ঠাকুরগাঁও সদর) দেবাশীষ দত্ত সমীর, সাধারণ সদস্য-২ (বালিয়াডাঙ্গী) সফিকুল ইসলাম, সাধারণ সদস্য-৩ (পীরগঞ্জ) মোস্তাফিজুর রহমান, সাধারণ সদস্য-৪ (রাণীশংকৈল) প্রভাষক আব্দুল বাতিন স্বপন, সাধারণ সদস্য-৫ (হরিপুর) আনিসুজ্জামান শান্ত। অপরদিকে সংরক্ষিত আসনে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসন-১ (ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী) -এ আফসানা আখতার ও সংরক্ষিত আসন-২ (পীরগঞ্জ-রাণীশংকৈল-হরিপুর) -এ নির্বাচিত হয়েছেন সাবিনা ইয়াসমিন রিপা।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচন-২০২২ খ্রিঃ এর রিটার্নিং অফিসার মো: মাহাবুবুর রহমান নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় নির্বাচনী কাজে জড়িত সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft