1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
ফলোআপ নিউজ:….সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭ মির্জাপুরে অবৈধ ৯ টি ইটভাটাকে ১ কোটি ১৮ লাখ টাকা জরিমানা ১ ডিসেম্বর ‘মুক্তিযোদ্ধা দিবস’ রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ  ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুলিশি বাধাঁয় ১৫ কিলোমিটার রাস্তা হেঁটে নেতা-কর্মী পৌছালেন সমাবেশস্থলে রেলপথ মন্ত্রণালয়ের প্রতি আস্থাহীনতাই খালাসী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনুপস্থিতির কারণ ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা দুই দিন আগেই নেতাকর্মীদের জনস্রোত রাজশাহীতে শীত ‍উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা সিরাজগঞ্জে ১৩ দিনে ১১ থানায় আ’লীগের মামলার জালে বিএনপির ১৬৭৪ নেতাকর্মী : গ্রেপ্তার-৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গৃহবধূর রহস্যজন মৃত্যু

  • আপডেট করা হয়েছে : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সুমিতা আকতার (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের বানেশ্বর গ্রামের মেহেদী হাসানের স্ত্রী। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ লাশ টি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

স্থানীয়রা জানায় গতকাল রবিবার বিকেলে সুমিতা আকতারের সাথে তার শ্বশুড়ের পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। এরপর স্বামী স্ত্রী রাতে শুয়ে পরলে সকালে পরিবারের লোকজন তাকে একটি ওড়নান সাথে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর ওদয়া হয়।

বৈরাগী হাট তদন্ত কেন্দ্রের পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৈরাগী হাট তদন্ত কেন্দ্রের এসআই সেকেন্দার তার মরদেহটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান সন্দেহ হওয়ায় মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ায় জন্য মরদেহটি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের পক্রিয়া চলমান আছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft