1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
পোশাক রপ্তানি যুক্তরাষ্ট্রে ৫১ শতাংশ বেড়েছে আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

শাকিব খানের বিরুদ্ধে সম্মিলিত ছাত্র সমাজের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৩ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: গোপনে চিত্রনায়িকা বুবলীকে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর সমালোচিত হচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এর মধ্যেই আবার শোনা যাচ্ছে আরেক নায়িকার সঙ্গে শাকিবের বিয়ের কথা। এসব ঘটনায় শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন করেছেন একদল শিক্ষার্থী।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মিলিত ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে অংশ নেওয়া তরুণদের হাতে থাকা প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাই’, ‘নারীরা খেলনা নয়’, ‘স্ত্রীদের সম্মান দিতে হবে’।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, ‘বিয়ে করা অপরাধ নয়, কিন্তু বিয়ে করে গোপন করা ও স্ত্রীদের না সম্মান দেওয়ার বিষয়গুলো দৃষ্টিকটূ। শাকিব খানের এমন নৈতিক স্খলন যুবসমাজকে বিপথগামী করবে। তাই এসবের প্রতিবাদ করতেই আমরা এখানে হাজির হয়েছি।’

২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন ফেসবুক পোস্টে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft