1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
হিজাব ছাড়া প্রতিযোগিতায় অংশ নেওয়ায় বাড়ি ভেঙে দিয়েছে ইরান সরকার পোশাক রপ্তানি যুক্তরাষ্ট্রে ৫১ শতাংশ বেড়েছে আজ শেষ ষোলর ম্যাচে ক্রোয়েশিয়ার মোকাবেলা করবে জাপান হাফ টাইমে ১-০ জিরোডের গোলে এগিয়ে যায় ফ্রান্স নেদারল্যান্ডসকে হারিয়ে সেমিফাইনালে খেলবে আর্জেন্টিনা: কোচ স্কালোনি টেকনাফে আগুনে পুড়ে গেল পর্যটক জাহাজ আমরা আপনাদের দোয়া, সহযোগিতা ও ভোট চাই: প্রধানমন্ত্রী রাজধানীর  খিলগাঁও হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২শ ৮০ জন সুবিধাভোগীর মাঝে ভেড়া বিতরণ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির অবৈধ কমিটি বাতিল ও নির্বাচনে অংশ নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন

যেভাবে শাকিবের সঙ্গে প্রেমের সূচনা, জানালেন বুবলী

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৩০ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী নিপুণ অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার অভিনীত ছবিগুলো ভক্তদের মুগ্ধ করে।

এতদিন যে বিষয় নিয়ে গুঞ্জন ছিল শেষ পর্যন্ত সত্য ঘটনা প্রমানিত হলো। কিছু দিন আগে ফেসবুকে পোস্ট দিয়ে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ করেন নায়িকা।

শাকিবের সঙ্গে অভিনেত্রী বুবলীর প্রেম কীভাবে? এতদিন কোনো উত্তর পাওয়া যায়নি। সন্তানের ছবি ও নাম প্রকাশ্যের কয়েক দিন পর এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন বুবলী।
বুবলী বলেন, বসগিরি’র আগেই আমাদের প্রিয়ারে নামে আরেকটি ছবি নিয়ে কথা হচ্ছিল। ফলে, শুটিংয়ের আগে থেকেই তার সঙ্গে কিছুটা জানাশোনা হয়েছিল। তা ছাড়া ফিল্মের বিষয়ে এই মানুষকে প্রথম চিনেছি, দেখেছি। এরপর গত পাঁচ বছর তার সঙ্গেই টানা কাজ করেছি। শুরু থেকেই আমার কাছে শাকিবের প্রতি অন্য রকমের সম্মানের জায়গা ছিল। অনেক বিষয় এখানে কাজ করেছে। বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। এরপর একটা সময় বিয়ে। তারপর সন্তান।

প্রেম, বিয়ে ও সন্তানের খবর গোপন রাখা নিয়ে এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, আমি সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপনই রাখতে চাইতাম, তাহলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না। বাবু যখন আমার পেটে এসেছে, তখন থেকেই আমার কাজের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সিক্রেট ছিল। বীর ছবির শুটিংয়ে আমার অন্তঃসত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নিশ্চয়।

তাছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ সবাই তো জানতেন। সুতরাং এটিকে তো গোপন বলে না। হয়তো সেভাবে দর্শক, ভক্ত বা সংবাদকর্মীদের সামনে বিষয়টি প্রকাশ করিনি। কিন্তু গোপন তো রাখিনি। আগেও আমাদের প্রেম ও বিয়েসংক্রান্ত একাধিক খবর প্রকাশিত হয়েছে। বিষয়টি নিয়ে তো আমরা একবারও কারও বিরুদ্ধে ব্যবস্থা নিইনি।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft