1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন

বগুড়ার আদমদীঘিতে মসজিদের ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৯ বার দেখা হয়েছে

শারমিন আক্তার আদমদিঘী বগুড়া থেকে;
১৬ অক্টোবর -২০২২ ূরবিবার বগুড়া জেলার আদমদিঘী উপজেলার ১নং ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কাল্লাগাড়ি গ্রামের জামে মসজিদের পানি নিস্কাশনের জন্য কাল্লাগাড়ি মসজিদ হইতে আলহাজ্ব খন্দকার ওমর আলীর বাড়ির শেষ সীমানা (পূর্ব দিক) পযর্ন্ত এল, জি, এস, পি প্রকল্পের ৪৪ মিঃ (১৫ অতিঃ) পাকা ড্রেনের কাজের শুভ উদ্ধোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগ আদমদিঘী উপজেলা শাখার সহ-সভাপতি ও ১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক (আবু)।

তিনি বলেন, মহান আল্লাহ্ পাকের ঘরে কাল্লাগাড়ি গ্রাম বাসি দৈনিক ৫ ওয়াক্ত জামায়াতে মুসল্লি ভাইয়েরা নামাজ পড়েন। তাদের দীর্ঘ দিনের সমস্যা ছিল পানি নিস্কাসনের জন্য। বতর্মান আওয়ামী লীগ সরকার ক্ষমতাই আছেন, আমরা উন্নয়নে ও কাজে বিশ্বাসী। তাই আমি পূর্বে চেয়ারম্যান ছিলাম এবং আপনারা পুনরায় আপনাদের মূল‍্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এজন্য কাল্লাগাড়ি গ্রাম বাসির প্রতি আমি বিশেষ ধন্যবাদ জানাই। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম আছি এবং আগামিতে ও থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনাদের যে কোন সমস্যা , অভিযোগ মতামত থাকলে জানাবেন। এ সম্পর্কে বলেন, যে ইতিমধ্যে ((আবু চেয়ারম্যান )) নামে ফেইসবুক আইডি খোলা হয়েছে। সেখানে সবাই কে ভিজিট করার আহবান জানান। সেখানে ছাতিয়ানগ্রাম ইউনিয়নের সকল কাজের তথ্য, রাস্তা -ঘাট উন্নয়ন, গ্রাম আদালতের বিচারিক কার্যত্রম সম্পর্কে সব কিছুর চিত্র সূমহ ধারাবাহিক ভাবে তুলে হচ্ছে। আশা করি আমাদের পাশে আপনারা থাকবেন, সকল কাজে সহযোগিতা করবেন।

এসময় উপস্থিত ছিলেন কাল্লাগাড়ি গ্রামের মোঃ চাঁন মিয়া, ওমর হাজী খন্দকার , আবু বক্কর খন্দকার, তহিদ হোসেন, সাবেক ইউ পি সদস্য আশরাফুল ইসলাম, মানিক মিয়া, মাসুদ রানা, বাবর আলী, কাদের আলী মিয়া সহ বেশ গন‍্যমান‍্য বাক্তিবর্গ গন উপস্থিত ছিলেন।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft