1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাইক্ষ্যংছড়িতে মাদ্রাসা শিক্ষার্থীর বিয়ে ঠেকালো ইউএনও ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণ সমাবেশ নয়াপল্টনেই হবে; মির্জা ফখরুল জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব

নওগাঁয় ভরতন্যাট্টম ডান্স ও উদয়শঙ্কর ডান্স ষ্টাইল কর্মশালার উদ্বোধন

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৩ বার দেখা হয়েছে

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় ৫দিনব্যাপী ভরতন্যাট্টম ডান্স ও উদয়শঙ্কর ডান্স ষ্টাইল কর্মশালার উদ্বোধন করা হয়েছে। শনিবার নওগাঁ জেলা প্রেসক্লাব এবং সর্বভারতীয় সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ ইন্ডিয়া যৌথ আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে এই কর্শালার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এসময় প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনের সভাপতিত্বে কর্মশালার কনডাক্টর কলকাতার নৃত্য প্রশিক্ষক সুমি সেন কুন্ডু, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, প্রেসক্লাবের সহ-সভাপতি এএসএম রাইহান আলম, সাধারন সম্পাদক শফিক ছোটন, যুগ্ম সম্পাদক খন্দকার আব্দুর রউফ পাভেলসহ প্রমুখ বক্তব্য রাখেন। কর্মশালায় স্থানীয় নৃত্যাঞ্জলী একাডেমী, নৃত্য নিকেতন ও নৃত্য রঙ একাডেমীসহ বিভিন্ন নৃত্য প্রতিষ্ঠানের প্রায় ৬০জন প্রশিক্ষনার্থী অংশ নেবে। আগামী ১৯অক্টোবর কর্মশালার সমাপ্ত হবে।

এসময় প্রধান অতিথি বলেন, নৃত্য শরীর চর্চার একটি বিশেষ পদ্ধতিও বটে। তাই নৃত্য শিখলে একদিকে যেমন বিনোদনের চাহিদা পূরণ করে অপরদিকে শরীর চর্চাও হয়। বিশেষ করে শিক্ষার্থীদের নৃত্যের এই প্রশিক্ষণ গ্রহণ করা উচিত। কারণ যে মানুষরা সংস্কৃতির সঙ্গে যুক্ত থাকেন তাদের দ্বারা মন্দ কাজ কম সংঘঠিত হয়।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft