1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. admin@asianbarta24.com : arifulweb :
  3. angelhome191@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  4. info@asianbarta24.com : Dev Team : Dev Team
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
জীবনের পরম তৃপ্তি আর ভালোবাসায় জড়িয়ে আছে সলঙ্গার প্রিয় নীড়ের তৃতীয় লিঙ্গের বাসিন্দারা রাণীশংকৈলে ২০০ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের মিছিল জয়পুরহাট আইনজীবী সমিতি নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি  ও শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত বঙ্গবন্ধুসেতু পূর্বপাড়ের বাগান থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : লায়ন গনি মিয়া বাবুল গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে বদলি নতুন পুলিশ সুপার মো. কামাল হোসেন গাইবান্ধায় বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জের সাঁওতাল নারীদের ক্রীড়া ও ঐতিহ্যবাহী তীর ছোড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব পলাশবাড়ীর অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য তৈরী হচ্ছে ১২ বীর নিবাস জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ

এলাকার সামগ্রিক উন্নয়নে কাহালুতে রেল জংশন অবশ্যই অতি প্রয়োজন: এম পি মোশারফ হোসেন

  • আপডেট করা হয়েছে : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১ বার দেখা হয়েছে

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি:
বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন কাহালুতে রেল জংশন বাস্তবায়নের জন্য তার ফেসবুক আইডিতে একমত পোষন করেছেন।

কাহালুতে রেলওয়ে জংশন সর্ম্পকে এমপি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন এর সাথে কথা বলা হলে তিনি বলেন, জাতীয় স্বার্থে ও এলাকার সামগ্রিক উন্নয়নে বগুড়ার কাহালুতে রেল জংশন অবশ্যই অতি প্রয়োজনীয়।

ব্যবসায়িক ও বিভিন্ন প্রতিষ্ঠানের সাময়িক অসুবিধা হবে কিন্তু সেইটারও একটা ব্যবস্থা হওয়া দরকার। আর এই জংশন হলে ব্যবসার উন্মুক্ত দ্বার উন্মোচন হবে উত্তরবঙ্গেও জন্য এবং আমাদের জন্য।

শুধু নিজেদের স্বার্থ না, দেশ ও এলাকার জাতীয় স্বার্থেও কাহালু রেল জংশন অবশ্যই প্রয়োজন। তিনি আরও বলেন, ঢাকা থেকে যে রেল লাইনটি বগুড়ার উদ্দ্যেশ্যে কাহালু জংশনের সঙ্গে মিশবে তা দীর্ঘদিনের দাবী ছিল জন মানুষের।

অন্তত পক্ষে ৫/৬ ঘন্টা আমাদের সময় সাশ্রয় হবে এবং ঢাকা থেকে আমরা দ্রুত বগুড়া পৌঁছাতে পারবো। তাই আমার নির্বাচনী এলাকা কাহালুতে রেল জংশন হওয়ার পক্ষে শতভাগ মত প্রকাশ করছি।

কারণ আমি নিজেও এই রেল লাইনটি নিয়ে সংসদে একাধিক বার কথা বলেছি। যদি এই সুযোগ পাওয়ার পরও আমরা বঞ্চিত হই তাহলে পরবর্তীতে এই সুযোগ নাও থাকতে পারে।

আসুন জাতীয় স্বার্থে সবাই এক হই। কাহালুতে রেল জংশন ব্যাপারে এম পি আলহাজ্ব মো. মোশারফ হোসেন ছাড়াও উপজেলার প্রায় সকল জনপ্রতিনিধি একমত প্রকাশ করেছে।

বন্ধুদের মাঝে শেয়ার করুন

এরকম আরও বার্তা
স্বত্ব © ২০১৫-২০২২ এশিয়ান বার্তা  

কারিগরি সহযোগিতায় Pigeon Soft